সাংবাদিক সম্মেলনের পর বালুরঘাট চকভৃগুতে ভোট প্রচারে তৃণমূল প্রার্থী কল্পনা কিস্কু

সংবাদ সারাদিন, বালুরঘাট: এই প্রথম দক্ষিণ দিনাজপুর জেলার তপন বিধানসভার তৃণমূলের পক্ষ থেকে মহিলা প্রার্থী দেওয়া হয়েছে৷ শনিবার দুপুরে সাংবাদিক সম্মেলনের পর বালুরঘাটের চকভৃগু এলাকায় তৃণমূল প্রার্থী কল্পনা কিস্কু ভোট প্রচার করলেন। এদিন তিনি পথচলতি মানুষদের ভোট দেওয়ার আবেদন সহ বিভিন্ন দোকানে দোকানে গিয়ে তৃণমূল কংগ্রেসকে এবারে বিধানসভা নির্বাচনে ভোট দেওয়ার আবেদন রাখেন। এই প্রথম তৃণমূলের তরফে তপন বিধানসভায় ভোটে লড়ছেন মহিলা প্রার্থী। মহিলা ভোটার অনেকটাই তার পক্ষে ভোট দেবেন এই নিয়ে আশাবাদী কল্পনাদেবী।

কল্পনা কিস্কু বলেন, “গত দুই বার এই তপন বিধানসভা জয়লাভ করে তৃণমূল কংগ্রেস। এবারও জয় লাভ করে হ্যাটট্রিক করবেন এবং মমতা বন্দ্যোপাধ্যায়ের হাতে তুলে দেবেন এই তপন বিধানসভা। তৃণমূলে জয়যুক্ত হলে আগামীদিনে তপন বিধানসভায় আরও বেশী উন্নয়ন করবেন।” এদিন কল্পনা কিস্কুর পাশাপাশি নির্বাচনী প্রচারে অন্যান্য তৃণমূল নেতৃত্বরা হাজির ছিলেন।

এবিষয়ে কল্পনা কিস্কু আরও বলেন, “আজ মমতা বন্দ্যোপাধ্যায়ের অনুপ্রেরণায় ইস্তাহার প্রকাশ করলাম। গত দুই বার এই তপন বিধানসভা জয়লাভ করেছে তৃণমূল কংগ্রেস। এবারও জয় লাভ করে হ্যাটট্রিক করব এবং এই বিধানসভাকে মমতা বন্দ্যোপাধ্যায়ের হাতে তুলে দেব। তৃণমূলে জয়যুক্ত হলে আগামীদিনে তপন বিধানসভায় আরও বেশী উন্নয়ন করব।”

Spread the love