মালদায় দল বিরোধী কাজের জন্য জেলা পরিষদের সদস্যকে সাসপেন্ড সহ ১৫ জনকে শোকজ করল বিজেপি

সংবাদ সারাদিন, মালদা: দল বিরোধী কাজের জন্য একজন জেলা পরিষদের সদস্যকে সাসপেন্ড সহ ১৫ জনকে শোকজ করল বিজেপি। আজ মালদা জেলা পুরাটুলি বিজেপি সদর কার্যালয়ে সংবাদ সম্মেলনে জানালেন জেলা বিজেপির সভাপতি গোবিন্দ্র চন্দ্র মণ্ডল।

তিনি জানান, “চলতি মাসের গত ১৮ তারিখ বিজেপির বিধানসভা নির্বাচনের প্রার্থী ঘোষণা হয়েছে। তারপর থেকেই বিভিন্ন দিকেই পার্টি অফিস ভাঙচুর রাস্তা অবরোধ করে তার জ্বালিয়ে বিক্ষোভে মত ঘটনা ঘটেছে। সে মত মালদা জেলার সদর কার্যালয় সহ জেলার বিভিন্ন জায়গাতে পার্টি অফিস ভাঙচুর ও পথ অবরোধ হয়েছে। মালদা জেলার চারটি বিধানসভা কেন্দ্রের প্রার্থী বদলের নিয়ে এই ভাঙচুর ও অবরোধ করা হয়। এরপর বিজেপি কেন্দ্রীয় কমিটির কাছে জেলা থেকে রিপোর্ট পাঠানো হয়। সেই রিপোর্টে কড়া পদক্ষেপ নিল কেন্দ্রীয় রাজ্য কমিটির সদস্যরা।”

আজ সাংবাদিকদের মুখোমুখি হয়ে জানান বিজেপি জেলা সভাপতি গোবিন্দ চন্দ্র মণ্ডল জানান, “প্রার্থী বাছাই থেকে শুরু করে প্রার্থী ঘোষণা সম্পূর্ণ কেন্দ্রীয় কমিটির হাতে ছিল। সেইমতো কেন্দ্রীয় কমিটির প্রার্থী ঘোষণা করে। আমাদের হাতে কোনও কিছু ছিল না। এরই প্রতিবাদে চারিদিকে ভাঙচুরের ঘটনা ঘটে এবং সদর কার্যালয় ভাঙচুর করা হয়। রিপোর্ট পাঠানোর পরে কড়া পদক্ষেপ নেয়া হয়েছে সেইমতো জেলা পরিষদের মেম্বার সাগরিকা সরকারকে দল বিরোধী কাজের জন্য সাসপেন্ড করা হয়েছে এবং ১৫ জনকে শোকজ করা হয়েছে।”

Spread the love