মানিকচকে বিজেপির সম্পাদককে সোশ্যাল মিডিয়ায় ভিডিও পোস্ট করে খুনের হুমকি, অভিযোগ তৃণমূল কর্মীদের বিরুদ্ধে

সংবাদ সারাদিন, পরিতোষ সরকার, মালদা: নির্বাচনের দিন যতই এগিয়ে আসছে ততই রাজনৈতিক উত্তাপ বাড়ছে মালদা জেলা জুড়ে। এবারে বিজেপির মণ্ডল সাধারণ সম্পাদককে সোশ্যাল মিডিয়ায় ভিডিও পোস্ট করে খুনের হুমকি দেওয়ার অভিযোগ উঠল তৃণমূল কর্মীদের বিরুদ্ধে। যদিও ভিডিওর সত্যতা যাচাই করেনি সংবাদ সারাদিন। সরাসরি খুনের হুমকিতে রীতিমতো আতঙ্কিত মণ্ডল বিজেপির সাধারণ সম্পাদক। এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে মানিকচক বিধানসভা এলাকা জুড়ে। নুরপুরের বাসিন্দা বিজেপির ২৪ নম্বর মণ্ডল সাধারণ সম্পাদক মিঠু কুমার সরকার দ্বারস্থ হয়েছে মানিকচক পুলিশ প্রশাসনের। ঘটনায় চার জনের নামে লিখিত অভিযোগ দায়ের করেছেন আতঙ্কগ্রস্থ বিজেপির মণ্ডল সাধারণ সম্পাদক।

গত কয়েক বছর ধরেই বিজেপিতে সক্রিয় ভাবে কাজ করছেন মিঠু কুমার সরকার। মণ্ডল সাধারণ সম্পাদকের দায়িত্বে রয়েছেন তিনি। এলাকায় দলের সাংগঠনিক শক্তি বৃদ্ধি করতে নির্বাচনকে ঘিরে চালিয়ে যাচ্ছেন প্রয়াস। এতেই মিঠু কুমার সরকারকে খুন করার হুমকি দেওয়া হয়েছে বলে অভিযোগ। সোশ্যাল মিডিয়ায় সাম্প্রতিক ভাইরাল হওয়া এক ভিডিওতে কিছু যুবক তাকে সরাসরি খুনের হুমকি দিচ্ছে।

গোটা ঘটনায় রবিবার মণ্ডল বিজেপি নেতৃত্বকে সাথে নিয়ে মানিকচক থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে আতঙ্কগ্রস্থ মণ্ডল বিজেপির সাধারণ সম্পাদক মিঠু কুমার সরকার। ঘটনায় অভিযুক্ত শেখ বুদ্ধু,শেখ রাসুল, শেখ আফরুন ও শেখ রাজু। এই চারজনের নামে মানিকচক থানায় অভিযোগ দায়ের করেছে ওই বিজেপি নেতা। অবিলম্বে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা না হলে আন্দোলনের পথে হাটবে বলেই জানাচ্ছে বিজেপির মন্ডল সভাপতি বিশ্বজিৎ মণ্ডল।

তিনি জানান, একটি ভিডিও আমরা দেখতে পাই মিঠু কুমার সরকারকে খুন করার হুমকি দিচ্ছে কিছু যুবক। এই ঘটনার তীব্র নিন্দা জানাই। তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা এই ধরনের কাণ্ড ঘটিয়েছে। তৃণমূল বুঝতে পারছে তাদের পায়ের তলায় মাটি নেই। তাই এই ধরনের কাণ্ড করে আমাদেরকে ভয় দেখানোর চেষ্টা করছে। যতই চেষ্টা করুক মানিকচক বিধানসভায় বিজেপির দখলে আসবে।

অন্যদিকে সমস্ত অভিযোগ ভিত্তিহীন বলে দাবি করেছেন তৃণমূলের ব্লক সহ সভাপতি তারিকুল ইসলাম। তিনি বলেন, এই ধরনের কাজের সঙ্গে তৃণমূল করেনা। তৃণমূলের এমন কোনও সংস্কৃতি নেই। বিজেপি বুঝতে পেরেছে মানিকচকে তৃণমূল কংগ্রেস জয় লাভ করছে।তাই এই ধরনের ভিডিও তারা নিজেরাই বানিয়ে সোশ্যাল মিডিয়ায় আপলোড করে প্রচারের হওয়া তুলছে।

Spread the love