ইটাহারে বিজেপির নির্বাচনী কার্যালয় ভাঙচুর, মহিলা কর্মীকে মারধরের অভিযোগ তৃণমূলের দুষ্কৃতীদের বিরুদ্ধে

সংবাদ সারাদিন, ইটাহার: ভারতীয় জনতা পার্টির নির্বাচনী কার্যালয় ভাঙচুর ও এক মহিলা কর্মীকে বেধড়ক মারধর করার অভিযোগ উঠল তৃণমূল দুষ্কৃতীদের বিরুদ্ধে।গতকাল গভীর রাতে বিজেপি নির্বাচনী কার্যালয় ভাঙচুর ও বিজেপি প্রার্থীর পোষ্টার ছিড়ে ফেলার ঘটনাটি ঘটেছে ইটাহার থানার গুলন্দর ২ নং অঞ্চলের পাড়াহরিপুর গ্রামে। বিজেপির অস্থায়ী নির্বাচনী কার্যালয় তৃণমূলের দুষ্কৃতীরা রাতের অন্ধকারে ভাঙচুর করলেও কিন্তু পাশে থাকা তৃণমূলের কার্যালয়ে কোনও ভাঙচুরের ঘটনা ঘটেনি বলে অভিযোগ বিজেপি নেতৃত্বের।

অন্যদিকে, সোমবার দুপুরে ইটাহার থানার সাহাভিটা গ্রামের বিজেপি সমর্থক এক মহিলা সরকারি কল থেকে জল আনতে গেলে তৃণমূলের লোকজন বাঁধা দেয় ও ব্যাপক মারধর করে। সে সঙ্গে ধারালো অস্ত্র দিয়ে মাথায় আঘাত করা হয় বলে অভিযোগ। গুরুতর জখম হন গোলাপী দাস নামে এক মহিলা। আহত মহিলাকে উদ্ধার করে ইটাহার গ্রামীণ হাসপাতালে ভরতি করা হয়। সেখানে প্রাথমিক চিকিৎসার পর গোলাপীকে স্থানান্তরিত করা হয় রায়গঞ্জ জেলা হাসপাতালে। বর্তমানে তিনি সেখানেই চিকিৎসাধীন। দুটি পৃথক ঘটনায় বিজেপির পক্ষ থেকে ইটাহার থানায় লিখিত অভিযোগ করা হয়।

ইটাহারে তৃণমূল কংগ্রেসের পায়ের নীচে মাটি নেই। ফলে এইভাবে মহিলাদের মারধর ও দলীয় কার্যালয় রাতের অন্ধকারে ভাঙচুর করে। এলাকায় সন্ত্রাস সৃষ্টি করছে তৃণমূল অভিযোগ বিজেপির। তবে তৃণমূলের তরফে এই বিষয়ে বিজেপির আনা সমস্ত অভিযোগ ভিত্তিহীন দাবি তৃণমূলের। কেউ এই ঘটনার সাথে জরিত নেই। লিখিত অভিযোগের ভিত্তিতে ইটাহার থানার পুলিশ সমগ্র ঘটনার তদন্ত শুরু করেছে।

Spread the love