Breaking News

তৃণমূলের ফেস্টুন ছিঁড়ে ফেলার অভিযোগ বিজেপির বিরুদ্ধে, গঙ্গারামপুরে অবরোধ-বিক্ষোভ

সংবাদ সারাদিন, গঙ্গারামপুর: তৃণমূলের ফেস্টুন ছিঁড়ে ফেলার অভিযোগ উঠেছে বিজেপির বিরুদ্ধে। ঘটনাটি দক্ষিণ দিনাজপুর জেলার গঙ্গারামপুরের বেলবাড়ি এলাকায়। তৃণমূলের অভিযোগ, বিজেপির লোকজনেরা ভয়-ভীতি মাধ্যমে ভোট করবার চেষ্টা করছে। রাতের অন্ধকারে ফেস্টুন ছিঁড়ছে, আবার কোথাও মানুষের বাড়ি গিয়ে হুমকি দিয়ে আসছে বিজেপির লোক জনেরা বলে অভিযোগ তৃণমূল শিবিরের।

সোমবার রাতে বেলবাড়ি এলাকার তৃণমূলের অস্থায়ী কার্যালয়ে লাগানো ফেস্টুন বিজেপির লোকজনেরা ছিঁড়ে ফেলেছে বলে অভিযোগ, ঘটনার প্রতিবাদ জানিয়ে মঙ্গলবার ৫১২ নম্বর জাতীয় সড়কের উপরে পথ অবরোধ করে বিক্ষোভ দেখায় তৃণমূলের নেতা ও কর্মী সমর্থকরা। যে ঘটনায় প্রায় ত্রিশ মিনিটের ওপরে যানজটের সৃষ্টি হয়। ঘটনাস্থলে গঙ্গারামপুর থানার পুলিশ গিয়ে পরিস্থিতি স্বাভাবিক করে অবরোধ তুলে দেয়। পুরো ঘটনাকে ঘিরে তৃণমূলের পক্ষ থেকে থানায় লিখিত অভিযোগ জানানো হয়েছে, দোষীদের শাস্তি না হলে আবার আন্দোলনে নামবেন বলে জানিয়েছেন তৃণমূলের জেলা সভাপতি তথা গঙ্গারামপুর বিধানসভার তৃণমূলের প্রার্থী গৌতম দাস।

যদিও বিজেপি ঘটনা স্বীকার করেছে। যদিও এই ঘটনায় বিজেপির জেলা সাধারণ সম্পাদক বাপি সরকার বলেন গঙ্গারামপুরের মত জায়গায় বিজেপি কর্মীরা তৃণমূলের ফ্ল্যগ ফেস্টুন ছিঁড়ে দিচ্ছে এটা হাস্যকর বিষয়। তৃণমূলের পক্ষ থেকে যেঅভিযোগ করা হয়েছে তা সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন।