Breaking News

একগুচ্ছ প্রতিশ্রুত নিয়ে ইশতেহার প্রকাশ করলেন মানিকচকের বিজেপি প্রার্থী গৌড় চন্দ্র মণ্ডল

সংবাদ সারাদিন, মানিকচক: সোনার বাংলার সাথে সোনার মানিকচক করার জন্য প্রকাশ করল বিজেপি প্রার্থী গৌর চন্দ্র মণ্ডল। বুধবার মানিকচক বিধানসভার বিজেপির প্রধান কার্যালয় থেকে বিজেপি সরকার গঠনের পর মানিকচক বিধানসভায় উন্নয়নের লক্ষ্যে একগুচ্ছ প্রতিশ্রুত নিয়ে ইশতেহার প্রকাশ করল মানিকচকের বিজেপি প্রার্থী গৌড় চন্দ্র মণ্ডল। এদিন একটি সাংবাদিক সম্মেলন করে ইশতেহার প্রকাশ করেন।

তিনি জানান, সারা দেশের সাথে বাংলা তথা মানিকচক বিধানসভার সমস্ত এলকায় ডবল ইঞ্জিনের সরকার উন্নয়ন করবে। পাশাপাশি মানিকচক বিধানসভায় যে সমস্ত সমস্য রয়েছে বাংলা বিজেপি সরকার গঠন এবং মানিকচক থেকে বিজেপি জয় করার পর তা নিশ্চিতভাবে বাস্তবায়িত করা হবে। ইশাতেহার মধ্যে উল্লেখযোগ্য রয়েছে কিষান জাতিকে এস টি সার্টিফিকেট প্রদান, নাজিরপুরের হাজান ঘাটের উপর পাকা সেতু তৈরি করা, চাঁই জাতির জন্য চাঁই উন্নয়ন সমিতি বোর্ড গঠন করা, মিল্কি, নুরপুর এবং ভুতনি চরে আরও উন্নত মানের হাসপাতালের পরিকাঠামো তৈরি করা, বিধানসভার প্রত্যেক বাড়িতে পানীয়জলের ব্যবস্থা করা, বিধানসভার বিভিন্ন এলাকার রাস্তাঘাট তৈরু করা, ভুতনি চরের মানুষের অসুবিধার কথা ভেবে সেখানে পৃথক ব্লক প্রশাসনিক ভবন গঠন হবে, মানিকচক ঘাটে জিটি তৈরি করা, মানিকচক ঘাট উন্নত মানের শৌচাগার, ভক্তদের জন্য স্নানের উপযুক্ত ব্যবস্থা করা এবং ভুতনি চরের প্রাকৃতিক সৌন্দর্যের কথা মাথায় রেখে ভুতনিতে পর্যটন কেন্দ্র তৈরি করা ও ইত্যাদি রয়ছে এই ইশতেহারে।

গৌর বাবু বলেন, মানিকচকের সার্বিক উন্নয়নের জন্য সমস্ত রকম ব্যবস্থা করবে বিজেপি পরিচালিত ডবল ইঞ্জিনের সরকার। এদিন তিনি আরও জানান, তিনি এই বিধানসভা থেকে নির্বাচিত জয় লাভ করার পর ডবল ইঞ্জিনের সরকারের মাধ্যমে সমস্ত প্রতিশ্রুতিগুলি বাস্তবে রূপ দিতে অঙ্গীকার থাকবেন তিনি। ভারতবর্ষের প্রধানমন্ত্রী যেভাবে সাবকা সাথ সাবকা বিকাশ করছে, সেই রকম বাংলা তথা মানিকচকের সবকা সাথ সবকা বিকাশ হবে বলে জানান বিজেপি প্রার্থী গৌর চন্দ্র মণ্ডল।