Breaking News

বালুরঘাটে তৃণমূলের দলীয় পতাকা নর্দমায় ফেলে দেওয়ার অভিযোগ উঠল দুষ্কৃতীদের বিরুদ্ধে

সংবাদ সারাদিন, বালুরঘাট: রাতের অন্ধকারে তৃণমূলের দলীয় পতাকা খুলে ফেলে নর্দমায় ফেলে দেওয়ার অভিযোগ উঠল দুষ্কৃতীদের বিরুদ্ধে। বুধবার চাঞ্চল্যকর ঘটনাটি ঘটে বালুরঘাট পৌরসভার নতুন ১০ নম্বর ওয়ার্ডের নারায়নপুর আর্য্য সমিতি এলাকায়। অভিযোগ, তৃণমূলের কর্মী সমর্থকরা আজ সকালে প্রচারে বেরলে নজরে আসে রাস্তার পাশে নর্দমায় পড়ে রয়েছে একাধিক তৃণমূল পতাকা। এমনকি বহু পতাকা খুলে ফেলে দেওয়া হয়েছে এবং ছিঁড়ে দেওয়া হয়েছে। নতুন ১০ ও পুরনো ৯ নম্বর ওয়ার্ডে একই রকম ভাবে তৃণমূলের পতাকা খুলে ফেলা হয়। এদিকে বিষয়টি সামনে আসতেই এদিন সন্ধ্যায় জেলা নির্বাচন কমিশনের কাছে লিখিত অভিযোগ দায়ের করেন জেলা তৃণমূল নেতৃত্ব। এদিকে এই ঘটনায় বিজেপির দিকে অভিযোগের আঙুল তৃণমূলের। নিজেরা প্রচারে পিছিয়ে আছে তার জন্য এমন করে তাদের ফ্ল্যাগ ফেস্টুন খুলে ফেলে দেওয়া হচ্ছে। যদিও বিজেপির পক্ষ থেকে অভিযোগ অস্বীকার করা হয়েছে।

এবিষয়ে ১০ নম্বর ওয়ার্ডের যুব তৃণমূলের সভাপতি বাবাই দেব জানান, “আজ সকালে নির্বাচনী প্রচারে বেরোনোর সময় তাদের বিষয়টি নজরে আসে। গতকাল রাতের অন্ধকারে বিজেপির দুষ্কৃতীরা তাদের ফ্ল্যাগ ফেস্টুন ছিঁড়ে ফেলে দিয়েছে। তাদের প্রার্থী বহিরাগত এবং এলাকায় সেভাবে এখন পর্যন্ত প্রচার অভিযান করতে না পারায় তাদের ফ্ল্যাগ ছিঁড়ে ফেলে দিচ্ছে। এনিয়ে তারা নির্বাচন কমিশনে অভিযোগ দায়ের করেছেন।”

অন্যদিকে বিজেপি যুব মোর্চার পক্ষ থেকে সুদর্শন মহন্ত জানান, “তৃণমূলের পক্ষ থেকে করা অভিযোগ সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন। উলটে তৃণমূল তাদের ফ্ল্যাগ ফেস্টুন ছিঁড়ে দিচ্ছেন বিভিন্ন জায়গায়।”