মানিকচকে বিজেপি প্রার্থী গৌর চন্দ্র মণ্ডলের সমর্থনে জনসভা

সংবাদ সারাদিন, মানিকচক: মানিকচক বিধানসভার বিজেপি প্রার্থী গৌর চন্দ্র মণ্ডলের সমর্থনে জনসভা। রবিবার দুপুরে জনসভা অনুষ্ঠিত হয় মানিকচক শিক্ষা নিকেতন বিদ্যালয়ের ময়দানে। এদিনের জনসভায় সর্বভারতীয় বিজেপি সভাপতি জেপি নাড্ডার থাকার কথা থাকলেও করোনার পরিস্থিতির কারণে তিনি ভার্চুয়াল ভাবে বক্তব্য দেন তিনি।তবে এদিনের সভায় উপস্থিত ছিলেন বিজেপি সাংসদ লকেট চ্যাটার্জি, বিজেপির রাজ্য সাধারণ সম্পাদক সায়ন্তন বসু, জেলা বিজেপির সভাপতি গোবিন্দ চন্দ্র মণ্ডল, এছাড়াও মানিকচক বিধানসভায় বিজেপির প্রার্থী গৌড় চন্দ্র মণ্ডল সহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

নির্বাচন কমিশনের নিয়ম মেনে স্বল্প সংখ্যক কর্মী সমর্থকদের নিয়ে এই জনসভাটি করা হয় বলে দাবি বিজেপি নেতৃত্ব। পঞ্চ বক্তব্য রাখতে উঠে আক্রমণাত্মক বক্তব্য রাখেন রাজ্য বিজেপির সাধারণ সম্পাদক সায়ন্তন বসু।তিনি বলেন, এই নির্বাচন দিদির পুলিশ নয়, দাদার পুলিশ দ্বারাই হবে। বুথের বাইরে দিদির পুলিশ চা দেবে কফি দেবে আর দাঁড়িয়ে দাঁড়িয়ে দেখবে। যারা বুথ দখল করতে যাবে তারা দুপায়ে যাবে এবং হামাগুড়ি দিয়ে ফিরবে। আর যারা বলছে খেলা হবে তারা ২৯ তারিখের পরে দাঁড়াতেও পারবেন না চিত হয়ে শুতে পারবেন না।

সংবাদমাধ্যমের মুখোমুখি হয় সাংসদ লকেট চ্যাটার্জি বলেন, ৮ দফা ভোট নিয়ে মমতা বন্দ্যোপাধ্যায়ের খুব মাথাব্যথা। কেন্দ্রীয় বাহিনী উৎসবের মধ্য দিয়ে ভোট পালন করাচ্ছে। বাকি দুই দফা ও শান্তিপূর্ণ নির্বিঘ্নে নির্বাচন হবে। অক্সিজেন প্লান্ট তৈরি করার জন্য প্রত্যেকটি রাজ্যকে টাকা দেওয়া হয়েছিল। অন্যান্য রাজ্যে ব্যবস্থা করল বাংলার মুখ্যমন্ত্রী কোন রকম উদ্যোগ নেননি কোন কিছুই করেননি। কেন্দ্রের দেওয়া সে টাকাগুলো গেল কোথায়। সব কিছুর জবাব বাংলার মানুষ দিচ্ছে। উৎখাত হবে তৃণমূল।

Spread the love