মাস্ক না পড়ার অপরাধে কালিয়াগঞ্জে আটক ১৫

সংবাদ সারাদিন, কালিয়াগঞ্জ: কোভিডের দ্বিতীয় ঢেউ মোকাবিলায় সকাল থেকে উত্তর দিনাজপুর জেলার কালিয়াগঞ্জ রাস্তায় নামল পুলিশ। মাস্ক না পড়ার অপরাধে এদিন কালিয়াগঞ্জের রাস্তা থেকে ১৫ জনকে আটক করেছে পুলিশ। পরে তাদের জরিমানা করে ছেড়ে দেয় পুলিশ। মাস্ক নিয়ে এই পুলিশি অভিযানের পাশাপাশি এদিন থেকে কালিয়াগঞ্জ থানায় কাজে আসা মানুষদের জন্য নতুন পদক্ষেপ নেওয়া হয়েছে।

কালিয়াগঞ্জ থানা ভবনের নির্দিষ্ট চেম্বারের বদলে ২৪ ঘণ্টার ডিউটি অফিসার এদিন থেকে বসছেন গোলঘরে। থানা ক্যাম্পাসের আঙ্গিনায় যে গোলঘর এতদিন কাজে আসা সাধারণ মানুষের বসার জন্য ব্যবহার হত। সেই গোলঘরে বসে মানুষের সমস্যার কথা শুনবেন ও অভিযোগ গ্রহণ করবেন ডিউটি অফিসার। এই পদক্ষেপ গ্রহণের পেছনে মূখ্য কারণ করোনা সংক্রমণের হাত থেকে কালিয়াগঞ্জ থানার পুলিশ কর্মীদের বাঁচানো।

সর্বদা মাস্ক ব্যবহার ও সামাজিক দূরত্ব বিধি পালনের পরামর্শ দিয় কালিয়াগঞ্জে মাইকযোগে সচেতনতা প্রচার করে পুলিশ। পুলিশ কালিয়াগঞ্জের রাস্তায় নজরদারি চালিয়ে মাস্ক না পড়ার অপরাধে ১৫ জনকে আটক করেছে। তবে ভালো খবর কালিয়াগঞ্জে কোভিড আক্রান্ত হয়ে এখনও পর্যন্ত মৃত্যুর কোনও খবর নেই।

Spread the love