Breaking News

হিলিতে উনুন ভাঙা নিয়ে বচসা, ভাই ও মা’র হাতে খুন ছেলে

সংবাদ সারাদিন, হিলি: উনুন ভাঙা নিয়ে ভাই ও মা’র হাতে খুন হল ছেলে। গত বুধবার চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে দক্ষিণ দিনাজপুর জেলার হিলি থানার ফতেপুর বালুপাড়া এলাকায়। জানা গেছে মৃত ব্যক্তির নাম পলাশ মালি(৩৭)। পেশায় তিনি সেলুন ব্যবসায়ী। শুক্রবার মৃতদেহটি ময়নাতদন্তের জন্য বালুরঘাট জেলা হাসপাতালে পাঠায় পুলিশ। এদিকে এখন পর্যন্ত এনিয়ে কোনও অভিযোগ হিলি থানায় হয়নি বলে জানা গেছে। অন্যদিকে এনিয়ে হিলি থানায় লিখিত অভিযোগ দায়ের করতে চলেছেন মৃতের পরিবার।

জানা গেছে, গত বুধবার হঠাৎই বচসা বাঁধে পলাশ ও তার মা ও ভাইয়ের সঙ্গে। সেই সময় পলাশ তার মায়ের উনুন ভেঙে দেয়৷ তারপর পালটা পলাশের উনুন ভেঙে দেয় তার। ওই দিনই বিকেলে বাড়িতে উনুন ভাঙা নিয়ে বচসা বাধে তার মা লক্ষ্মী মালি ও ভাই বিশু মালির সঙ্গে। অভিযোগ, সেই সময় পলাশ মালির উপর লাঠিসোটা নিয়ে আঘাত করে তার ভাই ও মা। ঘটনায় গুরুতর জখম হয় পলাশ। বিষয়টি নজরে আসতেই পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে প্রথমে হিলি ও পরে বালুরঘাট সুপার স্পেশালিটি হাসপাতাল ভরতি করে। এদিকে বালুরঘাট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গতকাল রাতে মারা যায় পলাশ। পরিবার সূত্রে জানা গেছে, পলাশের তিন মেয়ে ও স্ত্রী রয়েছে। তারা একই বাড়িতে আলাদা করে থাকতেন। এদিকে ঘটনার পর থেকে পলাতক পলাশের মা ও ভাই।

এবিষয়ে মৃতের আত্মীয় অজিত মালি জানান, গত বুধবার সন্ধ্যায় উনুন ভাঙা নিয়ে বচসা বাঁধে পলাশ ও তার মা এবং ভাইয়ের মধ্যে। সেই সময় তাঁর মা-ও ভাই ধারালো অস্ত্র ও লাঠিসোটা নিয়ে পলাশের উপর আঘাত করে। ঘটনায় গুরুতর জখম হয় পলাশ। প্রথমে তাকে হিলি গ্রামীণ হাসপাতাল ও পরে বালুরঘাট সুপার স্পেশালিটি হাসপাতালে চিকিৎসার জন্য ভরতি করা হয়। এরপর গতকাল চিকিৎসাধীন অবস্থায় হাসপাতালে মারা যায় পলাশ। অন্যদিকে ঘটনার পর থেকে পলাতক তার ভাই ও মা। পলাশের তিন মেয়ে ও স্ত্রী রয়েছে। তাদের সংসারে চলবে কি করে তার ব্যবস্থার পাশাপাশি অভিযুক্তদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়ার আবেদন জানিয়েছেন তিনি।

অন্যদিকে হিলি থানার পক্ষ থেকে জানানো হয়েছে, এখন পর্যন্ত এনিয়ে কোনও অভিযোগ পাননি। অভিযোগ পেলে পুরো ঘটনা খতিয়ে দেখা হবে।