Breaking News

হরিরামপুরে লরির ধাক্কায় প্রাণ গেল আদিবাসী ব্যক্তির

সংবাদ সারাদিন, হরিরামপুর: লরির ধাক্কায় প্রাণ গেল এক আদিবাসী ব্যক্তির। এদিন আনুমানিক সকাল ১১টা নাগাদ ঘটনাটি ঘটেছে হরিরামপুর থানার অন্তর্গত মেহেন্দি পাড়া চেকপোস্ট এলাকায়। বালুরঘাট-মালদা অভিমুখে যাওয়া একটি লরি চেকপোস্ট এলাকায় সজোরে ধাক্কা মারে ব্যক্তিকে। ধাক্কায় ঘটনাস্থলেই মারা যায় ওই ব্যক্তি। মৃত ব্যক্তির নাম স্যামুয়েল মুর্মু বয়স ৫৯ বছর। বাড়ি হরিরামপুর ব্লকের পুন্ডরী গ্রাম পঞ্চায়েতের অন্তর্গত বড় কসবা এলাকায়। বিগত দিনে তিনি এই গ্রাম পঞ্চায়েতে কংগ্রেসের প্রাক্তন সদস্য ছিলেন।

এ প্রসঙ্গে স্থানীয় বাসিন্দা তথা পুন্দরী গ্রাম পঞ্চায়েতের প্রধান সন্তোষ বর্মণ জানান, “স্যামুয়েল মুর্মু রাস্তার ধার দিয়ে নিজের সাইডে হেঁটে যাচ্ছিলেন। হঠাৎ করে একটি লরি এসে স্যামুয়েলকে সজোরে ধাক্কা মারে এবং কিছুটা দূরে টেনে নিয়ে যায়। স্থানীয়রা তড়িঘড়ি ছুটে এসে আহত ব্যক্তিকে উদ্ধার করার সময় দেখে যে, তিনি ঘটনাস্থলেই মারা গেছেন বলে জানা যায়। দুর্ঘটনার খবর পেয়ে হরিরামপুর থানার ওসি ট্রাফিক পার্থ ঝাঁ ও মেহেন্দি পরা চেকপোষ্টে কর্তব্যরত অফিসার শুভঙ্কর লাহার নেতৃত্বে ঘটনাস্থলে পৌঁছায় বিশাল পুলিশ বাহিনী।

পুলিশ ঘাতক লরিটি আটক করেছে। কিন্তু লরির ড্রাইভার ও খালাসী ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। পুলিশ মৃতদেহটিকে উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বালুরঘাট জেলা হাসপাতালে পাঠায় এবং ঘাতক লরিটিকে থানায় নিয়ে আসে। ঘটনার তদন্তে হরিরামপুর থানার পুলিশ।