Breaking News

দুই বন্ধুর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য মোথাবাড়িতে

সংবাদ সারাদিন, মোথাবাড়ি: দুই বন্ধুর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য এলাকাজুড়ে। ঘটনাটি ঘটেছে মালদার মোথাবাড়ি থানার উত্তর লক্ষীপুর অঞ্চলের কালাচাঁদটোলা গ্রামে। গাছে একসাথে দুই বন্ধু ঝুলন্ত অবস্থায় দেহ দেখতে পাই স্থানীয় বাসিন্দারা। গোটা ঘটনায় ছিঁড়ে জড় চাঞ্চল্য এলাকায় সুরে শোকোস্তব্ধ দুই যুবকের পরিবার। খুন করা হয়েছে বলে দাবি পরিবারের।

পুলিশ সূত্রে জানা গেছে, মৃতরা হল মনোজ মণ্ডল ও চৈতন্য মণ্ডল। স্থানীয় সূত্রে জানা গেছে, কালাচাঁদটোলা গ্রামে হতদরিদ্র পরিবারের দুই সন্তান। একে অপরের খুব ভালো বন্ধু। মনোজ মণ্ডল পড়াশোনায় বেজায় মেধাবী ছিলেন। গতবছর উচ্চমাধ্যমিক পরীক্ষায় কালিয়াচক ২ নম্বর ব্লক স্তরে প্রথম হয়েছিলেন। তবে পরিবারের আর্থিক অনটন উচ্চশিক্ষার ক্ষেত্রে অনেকটাই বাধা হয়ে পড়েছিল। অন্যদিকে বন্ধু চৈতন্য মণ্ডল পরিবারের আর্থিক অনটন দূর করতে শ্রমিকের কাজ করে দিন গুজরান করছিলেন।

শুক্রবার সকালে বাড়ি থেকে কয়েক’শ মিটার দূরে আম বাগানের একটি গাছে একই সাথে দুই যুবকের ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে স্থানীয় বাসিন্দারা। খবর চাউর হতেই মুহূর্তের মধ্যে চাঞ্চল্য ছড়িয়ে পড়ে গোটা এলাকা জুড়ে। তড়িঘড়ি ছুটে আসে পরিবারের লোকজন সহ মোথাবাড়ি থানার পুলিশ বাহিনী। পুলিশ তৎপরতার সাথে দেহ দুটি উদ্ধার করে নিজেদের হেফাজতে নেই।

পরিবার সূত্রে জানা যাচ্ছে, বৃহস্পতিবার বিকালের পর থেকেই দুই বন্ধুর বাড়ি থেকে বেরিয়ে ছিলেন। পরিবারের লোকজন রাতে খোঁজাখুঁজি করেও দু’জনের আর খোঁজ মেলেনি। অভিযোগ দু’জনকেই খুন করে ঝুলিয়ে দেওয়া হয়েছে। তবে কারা এ ঘটনার সঙ্গে জড়িত তার উচিত তদন্ত করে দৃষ্টান্ত শাস্তির দাবি তুলেছেন পরিবারের লোকজন। এদিকে মোথাবাড়ি থানার পুলিশ দেহ দুটি উদ্ধার করে ময়না তদন্তের পাঠানোর সাথে জোরালো তদন্ত শুরু করেছে।