Breaking News

ভোট পরবর্তীর হিংসার অভিযোগ তুলে রায়গঞ্জে বিজেপির মৌন মিছিল

সংবাদ সারাদিন, রায়গঞ্জ: রাজ্য সহ উত্তর দিনাজপুর জেলা জুড়ে ভোট পরবর্তীর হিংসার অভিযোগ তুলে রায়গঞ্জ শহরে মৌন মিছিল করল বিজেপি। শনিবার বিজেপি জেলা সভাপতি বাসুদেব সরকারের নেতৃত্বে বিজেপি কর্মীরা জেলা পার্টি অফিস থেকে শিলিগুড়ি মোড় পর্যন্ত এই মিছিল করেন।

বিজেপির অভিযোগ, ভোটে জেতার পর তৃণমূল রাজ্য জুড়ে সন্ত্রাস চালাচ্ছে, বিজেপি কর্মীদের উপর হামলা চালাচ্ছে। রাজ্য জুড়ে বিশৃঙ্খলা সৃষ্টি করছে তৃণমূল। তারই প্রতিবাদে গায়ে ব্যানার লাগিয়ে, রাস্তায় নেমে এই মৌন মিছিল।

এই ব্যাপারে বিজেপি জেলা সভাপতি বাসুদেব সরকার জানান, “ভোটের ফল বেরোনোর পর সারা রাজ্য ও জেলা জুড়ে বিজেপির কর্মী, সমর্থক এবং সাধারণ জনগণ তৃণমূলের দ্বারা আক্রান্ত হচ্ছেন। বাড়ি ভাঙচুর, দোকান লুটপাট, জমির ফসল কেটে নেওয়া থেকে শুরু করে জমিতে দলীয় পতাকা লাগিয়ে দখল করে নিচ্ছে পাশাপাশি মহিলাদের উপর নানা আক্রমণ করা হচ্ছে তারই প্রতিবাদে রায়গঞ্জ শহরে আমরা এই মৌন মিছিল করলাম।”

বাসুদেব বাবু পশ্চিমবঙ্গকে মোঘল যুগের সাথে তুলনা করে বলেন, “মোঘল যুগ যেমন আমাদের দেশে অন্ধকার যুগ ছিল তেমনই পশ্চিমবঙ্গে গত ২ তারিখের পর থেকে অন্ধকার যুগের সূচনা শুরু হয়েছে।”