চাকরি দেওয়ার নাম করে টাকা নেওয়ার অভিযোগ, দম্পতি নিখোঁজ থাকায় বিজেপি নেতৃত্বের বাড়ি ঘেরাও করে বিক্ষোভ ইটাহারে

সংবাদ সারাদিন, ইটাহার: চাকরি দেওয়ার নাম করে চার লক্ষ টাকা নেওয়া ও তিন দিন ধরে সেই দম্পতির নিখোঁজ থাকার বিষয়ে এক বিজেপি নেতৃত্বের বাড়ি ঘেরাও করে বিক্ষোভ দেখালেন গ্রামের সাধারণ মানুষ সহ নিখোঁজ পরিবারের লোকজন। বুধবার সকাল নাগাদ এমনি ঘটনায় ব্যাপক উত্তেজনা ছড়াল ইটাহার থানার মারনাই অঞ্চলের বাঙ্গার গ্রামে। এলাকার বাসিন্দা গৌতম সরকারের স্ত্রীকে নার্সিং চাকরি করে দিবে বলে এলাকার বাসিন্দা তথা বিজেপি নেতৃত্ব বলে পরিচিত কৃষ্ণ গোপাল অধিকারী গত এক বছর আগে চার লক্ষ টাকা নেয় বলে অভিযোগ।

পাশাপাশি চলতি মে মাসের ৮ তারিখ সন্ধ্যায় কৃষ্ণ গোপাল অধিকারী গৌতম সরকারের বাড়িতে হঠাৎ এসে কিছু টাকা পয়সা নিয়ে রেডি হয়ে তার সঙ্গে শিলিগুড়ি যেতে হবে ট্রেনিং করতে বলে জানান। সেই মতো গৌতমের পরিবারের সদস্যরা কৃষ্ণ বাবুর সাথে গৌতম ও তার বৌমাকে পাঠিয়ে দেয় বলে জানান গৌতমের মা কাঞ্চনা সরপকার। তিনি আরও অভিযোগ করে বলেন, কৃষ্ণ গোপাল অধিকারী বাঙ্গার এলাকায় নিজের বাড়িতে ফিরলেও তার ছেলে ও বউমার কোন খোঁজ নেই। কৃষ্ণ গোপাল অধিকারীকে জিঞ্জাসা করা হলে কোন উত্তর দেয় না। এমনকি ছেলে বউমার মোবাইল সুইচ অফ রয়েছে। একাধিক বার ছেলে বউমার খোঁজ কৃষ্ণ গোপাল অধিকারীর কাছে না পেয়ে গতকাল ইটাহার থানায় লিখিত অভিযোগ করা হয়েছে তার বিরুদ্ধে।

আজকেও তার বাড়ির সামনে গ্রামের সাধারণ মানুষ সহ আমরা জানতে চাইলেও কৃষ্ণ গোপাল অধিকারী কোন উত্তর দিতে পারছে না। এমনকি আমরা পুলিশে অভিযোগ করেছি বলে আমাদের হুমকি দিচ্ছে। এমন অবস্থায় টাকা না পেলেও ছেলে বউমার খোঁজ চাই বলে জানান কাঞ্চনা দেবী। যদিও এদিনের উত্তেজনার খবর পেয়ে ঘটনাস্থলে যায় ইটাহার থানার পুলিশ। অভিযুক্ত পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলেন। পাশাপাশি পুলিশ গ্রামের বাসিন্দাদের ও নিখোঁজের পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলে আশ্বস্ত করে বলেন লিখিত অভিযোগের ভিত্তিতে অভিযুক্তকে গ্রেফতার করে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে। অভিযুক্তকে ফোন করা হলেও ফোন বন্ধ রয়েছে।

তবে বিজেপি নেতৃত্বের চাকরি দেওয়ার নামে টাকা ও দম্পতির তিন দিন ধরে নিখোঁজ কাণ্ডের বিষয়ে অঞ্চল যুব তৃণমূল কংগ্রেস সভাপতি আনসারুল হক বলেন, বিজেপি নেতৃত্বের এই ধরনের চাকরি দেওয়ার নামে তোলাবাজি ও স্বামী স্ত্রী নিখোঁজ থাকায় বিষয়টিতে আমরাও চাই অভিযুক্তকে গ্রেফতার করা হোক এবং নিখোঁজ দম্পতিকে যাতে দ্রুত উদ্ধার করা হয় তার জন্য প্রশাসনকে জানানো হবে। যদিও পরে অভিযুক্ত কৃষ্ণ গোপাল অধিকারীর সাথে পরে যোগাযোগ করা হলে তার বিরুদ্ধে আনা সমস্ত অভিযোগ ভিত্তিহীন বলে জানান।

Spread the love