চাঁচলে করোনা হাসপাতালের উদ্বোধন, খুশি এলাকাবাসি

সংবাদ সারাদিন, মালদা: মালদা শহরে গিয়ে আর চিকিৎসা করতে হবে না। এবার এলাকাতেই মিলল করোনা হাসপাতাল। সরকারের এমন উদ‍্যোগে খুশি চাঁচল মহকুমার হরিশ্চন্দ্রপুর, চাঁচল ও রতুয়া থানা এলাকার লক্ষাধিক বাসিন্দারা। মালদার চাঁচলের পুরোনো গ্রামীণ হাসপাতালকে করোনা হাসপাতাল করা হল। সোমবার ওই হাসপাতালের উদ্বোধন করেন মালদার জেলা শাসক রাজর্ষি মিত্র।

এদিন বিকেলে করোনা হাসপাতাল উদ্বোধনের পাশাপাশি চাঁচল সুপার স্পেশালিটি।হাসপাতালের পরিকাঠামো খতিয়ে দেখেন জেলাশাসক। সঙ্গে ছিলেন মালদা জেলা সিএমওএইচ শৈবাল মিত্র, চাঁচলের মহকুমা শাসক সঞ্জয় পাল, চাঁচল-১ নং ব্লকের বিডিও সমীরণ ভট্টাচার্য্য ও চাঁচল, মালতীপুর, হরিশ্চন্দ্রপুরের তিন বিধায়ক নিহার রঞ্জন ঘোষ, তাজমুল হোসেন ও আব্দুর রহিম বক্সী সহ অন‍্যান‍্য প্রশাসনিক অধিকর্তারা।

জেলার সিএমওএইচ শৈবাল মিত্র বলেন, করোনা ওয়ার্ডে আপাতত ৬৪টি শয‍্যা সংরক্ষিত রয়েছে। পরিস্থিতি অনুযায়ী তা আরও বাড়ানো হবে। তবে আজ মঙ্গলবার থেকে করোনা রোগী ভরতি হতে পারবেন বলে জানিয়েছেন তিনি। কারও শ্বাস কষ্ট বা করোনা সংক্রান্ত কোনও উপসর্গ ধরা দিলে বাড়িতে না থেকে চিকিৎসার জন‍্য হাসপাতালে আসে সেই বার্তা দিয়েছেন সিএমওএইচ। এদিন চাঁচলে করোনা হাসপাতাল উদ্বোধনে খুশি এলাকাবাসি।

Spread the love