বালুরঘাটে অন্তঃসত্ত্বা গৃহবধূকে ব্যাট দিয়ে মারধরের অভিযোগ স্বামীর বিরুদ্ধে, অভিযুক্ত সহ পরিবারকে ঘিরে বিক্ষোভ স্থানীয়দের

সংবাদ সারাদিন, বালুরঘাট: তিন মাসের অন্তঃসত্ত্বা গৃহবধূকে ব্যাট দিয়ে মারধর করার অভিযোগ স্বামীর বিরুদ্ধে। শনিবার বিকেলে চাঞ্চল্যকর ঘটনাটি ঘটে বালুরঘাট শহরের বাসস্ট্যান্ড সংলগ্ন নারায়ণপুর এলাকায়। বিষয়টি জানাজানি হতেই এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়ায়। অভিযুক্ত ব্যক্তি এবং তার পরিবারকে ঘিরে বিক্ষোভ দেখায় স্থানীয়রা। নির্যাতিতার পরিবারের অভিযোগ দীর্ঘদিন ধরে তাদের মেয়ের উপর অত্যাচার চালিয়েছে আসছে তার স্বামী ও শ্বশুরবাড়ির সদস্যরা। পরে এই বিষয়ে বালুরঘাট থানায় খবর দেওয়া হয়। অভিযোগ পেলে পুরো ঘটনা খতিয়ে দেখার আশ্বাস দেয় বালুরঘাট পুলিশ।

জানা গেছে, বালুরঘাট শহরের নারায়ণপুর এলাকার শ্যামসুন্দর নস্করের সঙ্গে বিয়ে হয় খাদিমপুর বটতলা এলাকার ওই গৃহবধূর। অভিযোগ, বিয়ের পর থেকেই নানান কারণে অকারণে স্ত্রীর উপর মানসিক ও শারীরিক অত্যাচার চালাত স্বামী সহ শ্বশুরবাড়ির সদস্যরাও। মাঝে মধ্যে অত্যাচার সহ্য করতে না পেরে বাপের বাড়ি চলে যেত ওই গৃহবধূ। গতকালই বাপের বাড়ি থেকে স্বামীর বাড়িতে আসে। অভিযোগ, আজ ফের অকারণে তার উপর অত্যাচার করা হয়। এমনকি অন্তঃসত্ত্বা হওয়ার পরও ব্যাট দিয়ে পেটে মারা হয় এবং লাথি ঘুষিও মারা হয়। এমনকি গর্ভস্থ সন্তানকে গর্ভপাত করার জন্য চাপ দিতে থাকে স্বামী সহ পরিবারের অন্যান্য সদস্যরা। এদিকে বিষয়টি জানার পর এদিন এলাকায় চাঞ্চল্য ছড়ায়। এদিকে এনিয়ে একাধিকবার অভিযুক্ত স্বামীকে সাবধান করে ছিল স্থানীয়রা বলে জানা গেছে। যদিও তখন পুলিশ এনিয়ে কোন রকম অভিযোগ দায়ের করেনি পরিবার। তবে আজ ঘটনার পর অভিযোগ দায়ের করবেন বলে জানিয়েছেন নির্যাতিতার পরিবার।

এবিষয়ে গৃহবধুর মা অঞ্জনা ভৌমিক জানান, তার মেয়ের স্বামী এবং শ্বশুর বাড়ির অন্যান্য সদস্যরা তার মেয়ের উপর নির্যাতন চালাচ্ছে। এমনকি তার মেয়ে গর্ভবতী অবস্থাতেও গর্ভপাত করানোর জন্য তার মেয়েকে চাপ দিত। বিয়ের পর থেকে নানান কারণে অকারণে তার মেয়ের উপর শারীরিক ও মানসিক অত্যাচার চালানো হত। আজও তার মেয়েকে পেটে ব্যাট দিয়ে মারা হয় এবং লাথি ঘুষিও মারা হয়।

এবিষয়ে নির্যাতিতা গৃহবধূ বলেন, আমার স্বামী প্রতিদিন আমার সাথে অশান্তি করে এবং আমাকে মারধর করে। তার স্বামী গর্ভে থাকা তিন মাসের সন্তানকে ব্যাট দিয়ে মারতেও উদ্যত হয়। এদিন নির্যাতিত গৃহবধূর মুখ থেকে এহেন অভিযোগ শুনে ক্ষোভে ফেটে পড়েন স্থানীয় বাসিন্দারা।

যদিও গৃহবধূর স্বামী শ্যাম সুন্দর নস্কর ঘটনার কথা অস্বীকার করে বলেন, তিনি সবসময় তার স্ত্রী-র সঙ্গে থাকতে চান। কিন্তু তার স্ত্রী তার মায়ের বিরুদ্ধে সবসময় বাজে কথা বলে।

Spread the love