হরিশ্চন্দ্রপুর করিয়ালি বাজারে প্রকাশ্যে শুট আউটে যুবকের মৃত্যু, আটক ২

সংবাদ সারাদিন, মালদা: মালদা জেলার হরিশচন্দ্রপুর থানার অন্তর্গত করিয়ালি বাজার এলাকায় প্রকাশ্যে শুট আউট ঘটনাকে ঘিরে চাঞ্চল্য এলাকায়। অভিযুক্তদের আটক করেছে হরিশ্চন্দ্রপুর থানা পুলিশ। যদিও খুনের কারণ সহ সমগ্র ঘটনা খতিয়ে দেখা হচ্ছে পুলিশের পক্ষ থেকে। মঙ্গলবার রাত সাড়ে নটা নাগাদ হরিশ্চন্দ্রপুর থানা করিয়ালি বাজার এলাকায় প্রকাশ্যে গুলি চালানো হয়। গুলিবিদ্ধ হয়ে মৃত্যু হয় এক যুবকের। মৃত যুবকের নাম চাঁদ সিং,বয়স (২২), বাড়ি হরিশ্চন্দ্রপুর করিয়ালি বাজার এলাকায়। গুলি চালানোর অভিযোগ উঠেছে কার্তিক রবি দাসের বিরুদ্ধে। অভিযুক্ত কার্তিক রবিদাস সহ আরও এক যুবককে সামসি এলাকা থেকে আটক করেছে হরিশ্চন্দ্রপুর থানার পুলিশ। এদিকে এই ঘটনায় রীতিমতো চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকায়। খুনের কারণ এখনও স্পষ্ট নয়। তদন্ত করছে পুলিশ।

পুলিশ ও পরিবার সূত্রের খবর অনুযায়ী পার্শ্ববর্তী পাড়ার মেয়েকে প্রেম করতো অভিযুক্ত কার্তিক রবি দাস। তারই প্রতিবাদ করে ছিল চাঁদ সিং। ছেলেকে খুনের হুমকি দিয়েছিল। যদিও মায়ের দাবি তার ছেলে কোনও ঝামেলায় থাকত না। এদিকে অভিযুক্ত কার্তিক রবি দাসের বিরুদ্ধে এর আগেও খুনের অভিযোগ রয়েছে। এই অভিযোগ করেছেন খোদ তার বৌদি চায়না রবি দাস। অভিযুক্তর বাড়ি ভাঙচুর চালিয়েছে উত্তেজিত জনতা। স্থানীয় সহ পরিবারের লোকজনেরা তার শাস্তির দাবিতে সরব হয়েছে।

হরিশ্চন্দ্রপুর থানার আইসি সঞ্জয় কুমার দাস জানিয়েছেন, ২ যুবককে আটক করা হয়েছে, জিজ্ঞাসাবাদ চলছে, সমগ্র ঘটনাটি খতিয়ে দেখা হচ্ছে। তদন্তের ভিত্তিতে প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়া হবে। এদিকে খোদ বাজার এলাকায় প্রকাশ্যে এরকম গুলি চালানোর ঘটনায় নিরাপত্তা নিয়ে উঠেছে প্রশ্ন। করিয়ালি বাজার এলাকায় একটি পুলিশ ফাঁড়ি ছিল। যেটি বহু বছর আগে বন্ধ হয়ে যায়। সেই ফাঁড়ি খোলার দাবি জানিয়েছেন স্থানীয়রা।

Spread the love