চোপড়ায় ছেলের হাতে খুন হলেন মা, চাঞ্চল্য

সংবাদ সারাদিন, চোপড়া: ছেলের হাতে খুন হলেন মা। এই মর্মান্তিক ঘটনা বৃহস্পতিবার রাতে উত্তর দিনাজপুর জেলার চোপড়া থানা এলাকার সোনাপুর অঞ্চলের বিলাতি বাড়িতে ঘটেছে। ঘটনার পর স্থানীয় বাসিন্দারা অভিযুক্ত যুবককে মারধর করে বলে অভিযোগ। মৃত মহিলার নাম মলিসা সরকার।বয়স ৫০ বছর।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বাড়িতে মৌলমী সরকার ও তার ছেলে নারায়ণ সরকার একই বাড়িতে থাকতেন। বৃহস্পতিবার রাতে হঠাৎ করে নারায়ণ সরকার নিজের মাকে কোন ধারার অস্ত্র দিয়ে কুপিয়ে খুন করেছে বলে অভিযোগ। স্থানীয়রা খবর পায় তারপরে উত্তেজিত জনতা ওই যুবককে মারধর করে আহত হন। ঘটনার পর পুলিশ ঘটনাস্থলে পৌঁছায় চোপড়া থানার পুলিশ ও মৃতদেহ ইসলামপুর মহকুমা হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। অন্যদিকে ওই আহত যুবককে ইসলামপুর হাসপাতালে চিকিৎসার জন্য ভরতি করা হয়েছে। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে ইসলামপুর পুলিশ। কি কারণে এই ঘটনাটা ঘটেছে এখনও স্পষ্ট হয়নি। তবে পুলিশ তদন্ত করে গোটা ঘটনার রহস্য খোলাসা করার চেষ্টা চালাচ্ছে বলে জানা গিয়েছে।

অভিযুক্ত দাদা পরিতোষ সরকার বলে, মাঝে মাঝে তার ভাই মাথা গরম করে তাদেরকে মেরে ফেলার হুমকি দেয়। গতকাল মাথা গরম করে তার মাকে খুন করে দিয়েছে। তার বউ এবং বাচ্চাদের উপরে অত্যাচার করেছে বলে তিনি জানিয়েছেন। পরিতোষ সরকার এ ব্যাপারে চোপড়া থানায় লিখিত অভিযোগ করেছেন বলে জানিয়েছেন এবং ভাইয়ের শাস্তির দাবি তুলেছেন।

Spread the love