মর্মান্তিক পথ দুর্ঘটনায় ইসলামপুরে প্রাক্তন কাউন্সিলার ও বিজেপি নেতা সহ মৃত্যু ৩, আহত ১

সংবাদ সারাদিন, ইসলামপুর: মর্মান্তিক পথ দুর্ঘটনায় প্রাক্তন কাউন্সিলার ও বিজেপি নেতা অয়ন চন্দ্র সহ তিনজনের মৃত্যু। ঘটনায় আহত আরও একজন। ঘটনাটি ঘটেছে উত্তর দিনাজপুর জেলার ইসলামপুর থানার রামগঞ্জ এলাকায় তুতবাগান সংলগ্ন ৩১ নং জাতীয় সড়কে। স্থানীয়রা আহতদের উদ্ধার করে ইসলামপুর মহাকুমা হাসপাতালে আনা হলে চিকিৎসকরা তিন জনকেই মৃত বলে ঘোষণা করে। বাকি মৃত দুই ব্যক্তির নাম জয়গোপাল দত্ত ও রাহুল ঘোষ। আহত অবস্থায় গাড়ির চালক চিকিৎসাধীন ইসলামপুর মহকুমা হাসপাতালে। ঘটনার খবর পেয়ে ইসলামপুর পৌরসভার প্রশাসক ও জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি কানাইলাল আগরওয়াল হাসপাতাল পৌঁছান এবং সমস্ত বিষয়গুলি খতিয়ে দেখেছেন এবং দুর্ঘটনাকে দুঃখজনক বলেছেন এবং এর জন্য নিজের সমবেদনা জানিয়েছেন।

অন্যদিকে ইসলামপুর হাসপাতালে বিজেপির ইসলামপুর টাউন সভাপতি সন্দীপ ভট্টাচার্য অন্যান্য বিজেপি নেতা কর্মী সমর্থকরা হাসপাতাল চত্বরে ভিড় করেন। বিজেপির টাউন সভাপতি সন্দীপ ভট্টাচার্য বলেন, ঘটনা শুনে তারা শোকাগ্রস্ত রয়েছেন এবং কিভাবে ঘটনাটা ঘটেছে তারা জানেন না। খোজ খবর নিয়ে দেখছেন।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, একটি ছোট গাড়ি শিলিগুড়ি থেকে ইসলামপুরে ফিরছিল। রামগঞ্জ এলাকায় দাঁড়িয়ে থাকা একটি দশ চাকা লরিতে সজরে ধাক্কা মারলে এই মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে। ঘটনাস্থলেই তিন জনের মৃত্যু হয়। আর গাড়ির চালককে আহত অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে ইসলামপুর মহকুমা হাসপাতালে নিয়ে যায়। মৃত তিন জনের বাড়ি ইসলামপুর পৌর এলাকায়। মৃত দুই জনের বাড়ি ইসলামপুরের থানা কলোনিতে। এক জনের বাড়ি ইসলামপুরের ক্ষুদিরাপল্লীতে। এই ঘটনায় গোটা ইসলামপুর শহর জুড়ে শোকের ছায়া নেমে আসে।

Spread the love