হরিরামপুরে পথ দুর্ঘটনায় মৃত্যু ১, গুরুতর জখম ৭

সংবাদ সারাদিন, হরিরামপুর: জাতীয় সড়কের উপর একটি ভয়ানক পথ দুর্ঘটনা ঘটল হরিরামপুর ব্লকের মেহেন্দি পাড়া এলাকায় । বুধবার সকাল আনুমানিক আটটা নাগাদ মেহেন্দি পাড়া এলাকায় এই ভয়ানক পথ দুর্ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শীদের মতে মালদা থেকে বালুরঘাট অভিমুখে একটি অটো আসছিল। অপরদিকে বালুরঘাট থেকে মালদা অভিমুখে একটি মারুতি গাড়ি যাচ্ছিল। সে সময় হঠাৎই নিয়ন্ত্রণ হারিয়ে মারুতি গাড়িটি অটোকে সজোরে ধাক্কা মারে সেই ধাক্কাতে অটোটি উল্টে যায়। অটোর ভেতরে থাকা চালক সহ মোট ৮ জন গুরুতর জখম হয়েছেন। এদের মধ্যে একজন হাসপাতালে মৃত্যু হয়। অপরদিকে মারুতি গাড়িতে থাকা চারজন অল্পবিস্তর আহত হন।

আহতদের তড়িঘড়ি রশিদপুর হাসপাতালে নিয়ে আসেন স্থানীয় বাসিন্দারা। রশিদপুর হাসপাতালে আসার পর অটোর এক আরোহী হাকিম আলী বয়স আনুমানিক ৫০ বছর বাড়ি ইটাহার থানার চৌ পুকুর এলাকায় তিনি মারা যান। এছাড়া অটোর ভেতরে থাকা যাত্রীদের মধ্যে বলরাম সরকার বয়স আনুমানিক ৪৫ বছর বাড়ি দৌলতপুর গ্রামে ও দোয়েল মণ্ডল বয়স আনুমানিক ১৭ বছর বাড়ি মালদা জেলার শোভানগর এলাকায়। এদের দু’জনেরই পা ভেঙে যায় বলে খবর। গুরুতর ও আশঙ্কাজনক অবস্থায় থাকা ব্যক্তিদের গঙ্গারামপুর হাসপাতাল ও রায়গঞ্জ হাসপাতালে স্থানান্তর করা হয়। ঘটনাস্থলে পৌঁছায় হরিরামপুর থানার পুলিশ দুর্ঘটনাগ্রস্ত দুইটি গাড়িকে থানায় নিয়ে আসেন।

এ প্রসঙ্গে এক এলাকাবাসী অপু শেখ জানান, এই এলাকায় প্রায়ই এ ধরণের দুর্ঘটনা ঘটে সুতরাং প্রশাসনের তরফে এখানে যদি বেড়িয়েলের ব্যবস্থা করা যায় তাহলে এলাকাবাসীরা ভীষণ ভাবে উপকৃত হবেন বলে তিনি আশা প্রকাশ করেন।

Spread the love