Breaking News

জমি থেকে অজ্ঞাত মহিলার মৃতদেহ উদ্ধার, চাঞ্চল্য কালিয়াগঞ্জে

সংবাদ সারাদিন, কালিয়াগঞ্জ: নির্জন মাঠে মাঝবয়সী এক অজ্ঞাত মহিলার মৃতদেহ উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়াল এলাকায়। উত্তর দিনাজপুর জেলার কালিয়াগঞ্জ থানার বরুনা গ্রাম পঞ্চায়েতের ঝাপোইল এলাকার ঘটনা। বুধবার ঝাপোইল বড়বিল মাঠে সদ্য কাটা ধানের জমিতে অর্দ্ধনগ্ন অবস্থায় মহিলার দেহ দেখতে পায় স্থানীয় বাসিন্দারা। এনিয়ে শোরগোল শুরু হলে ঘটনাস্থলে পৌঁছায় কালিয়াগঞ্জ থানার পুলিশ।

নিয়ম মাফিক পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রায়গঞ্জ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। একটি অস্বাভাবিক মৃত্যু মামলা চালু করে কালিয়াগঞ্জ থানার পুলিশ মৃত এই মহিলার পরিচয় জানার চেষ্টা করছে। বরুনা গ্রাম পঞ্চায়েতের ঝাপোইল গ্রাম থেকে আনুমানিক এক কিমি দুরে নির্জন কৃষি জমির ভেতরে পড়েছিল অজ্ঞাত মহিলার মৃতদেহ। ঘটনাস্থলে আশপাশের বহু মানুষ ছুটে এলেও মহিলার পরিচয় স্পষ্ট হয়নি।

স্হানীয় বাসিন্দা বিশ্বজিত দেবশর্মা বলেন, বড়বিলে এক মহিলার মৃতদেহ পড়ে আছে শুনে দেখতে এসেছিলাম। চোখমুখ ফুলে আছে, মাথার চুল আধাপাকা। মনে হচ্ছে ৪৫-৫০ বছরের মহিলা। কিন্তু চেনা যায়নি। অজ্ঞাত এই মহিলার মৃতদেহ কি ভাবে এলো, সেটাই বড় প্রশ্ন বিশ্বজিতের মতো সকলের।