Breaking News

দুস্থ মানুষের মধ্যে খাদ্য সামগ্রী প্রদান গঙ্গারামপুর পৌরসভার পৌর প্রশাসকের

সংবাদ সারাদিন, গঙ্গারামপুর: গঙ্গারামপুর পৌরসভার পৌর প্রশাসকের হাত দিয়ে বুধবার গঙ্গারামপুর পৌরসভার অন্তর্গত ১৩ নম্বর ওয়ার্ডের ভোদং পাড়া মোড় এলাকায় এই ওয়ার্ডের প্রায় ৫০০ জন দুস্থ মানুষের হাতে খাদ্য সামগ্রী তুলে দেওয়া হল। এই খাদ্য সামগ্রী প্রদান কর্মসূচিতে উপস্থিত ছিলেন গঙ্গারামপুর পৌরসভার পৌর প্রশাসক প্রশান্ত মিত্র , ১৬ নম্বর ওয়ার্ডের প্রাক্তন কাউন্সিলর সুভদ্রা রাজবংশী, মানিক সাহা, সন্তু কর্মকার, কৃষ্ণ সরকার, টুবলু সাহা, শান্ত সরকার, বুদ্ধ সরকার এবং ছোটু মহন্ত সহ অন্যান্যরা।

দুস্থ মানুষদের খাদ্য সামগ্রী প্রদান সম্পর্কে গঙ্গারামপুর পুরসভার পৌর প্রধান প্রশান্ত মিত্র জানান, করোনাভাইরাসের জন্য চারিদিকে লকডাউন চলছে। এই লকডাউনের ফলে বহু মানুষ কর্মহীন হয়ে পড়েছেন সেই সব মানুষদের কথা মাথায় রেখে রাজ্যের মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশে ও রাজ্যের কৃষি বিপণন দফতরের মন্ত্রী বিপ্লব মিত্রের তত্ত্বাবধানে দুস্থ মানুষদের হাতে এই খাদ্য সামগ্রী তুলে দেওয়া হল।

প্রশান্ত বাবু আরও জানান, তৃণমূল সরকার সর্বদা বাংলার মানুষের পাশে থাকে বিগত দিনেও ছিল এবং আগামীতেও থাকবে। কারণ মমতা বন্দ্যোপাধ্যায় বাংলার মাটিকে বোঝেন। এছাড়া বাংলার মানুষদের জন্য তিনি বিভিন্ন সময় বিভিন্ন ধরনের জনকল্যাণকর কর্মসূচি গ্রহণ করেছেন এই কঠিন সময়ে এইসব খাদ্যসামগ্রী পেয়ে খুশি ওয়ার্ডের বাসিন্দারা রাজ্যের কৃষি বিপনন দফতরের মন্ত্রী বিপ্লব মিত্রের উদ্যোগ ও প্রশান্ত মিত্র তত্ত্বাবধানে এই কঠিন সময়ে সাধারণ মানুষদের হাতে খাদ্য সামগ্রী তুলে দেবার প্রচেষ্টাকে সাধুবাদ জানিয়েছেন এলাকার বিশিষ্টজনেরা।