Breaking News

পতিরামের চুরি যাওয়া পিকআপভ্যান মালদা থেকে উদ্ধার করল পুলিশ, গ্রেপ্তার ১

সংবাদ সারাদিন, পতিরাম: চুরি যাওয়া পিক আপ ভ্যান এক মাসের মধ্যে উদ্ধার করল পতিরাম থানার পুলিশ। ঘটনায় একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। জানা গেছে ধৃত ব্যক্তির নাম মহম্মদ রবিউল। বাড়ি মালদা জেলার মোথাবাড়ি এলাকায়। চুরি যাওয়া পিক আপ ভ্যানটি মালদা জেলার বৈষ্ণবনগর এলাকা থেকে উদ্ধার করে পুলিশ। এই চুরির ঘটনায় আর কেউ যুক্ত রয়েছে কিনা তাও খতিয়ে দেখছে পতিরাম থানার পুলিশ।

জানা গেছে, দক্ষিণ দিনাজপুর জেলার ত্রিমোহিনীর ব্যবসায়ী পীযুষ কান্তি সরকার। গত ৫ মে ব্যবসায়ী পীযুষ কান্তি সরকারের পিক আপ ভ্যান পতিরাম থেকে চুরি হয়ে যায়। মাছ নিয়ে যাওয়ার কাজে ব্যবহৃত হত ওই পিক আপ ভ্যানটি। ৫ মে রাতের বেলা গাড়ির চালক পতিরামে তার বাড়ির সামনে পেট্রলপাম্পে গাড়িটি রেখে কাজে গিয়েছিল।

সকালে পাম্পে ফিরতেই আস্ত গাড়ি উধাও হয়ে যাওয়ার ঘটনা নজরে আসে। সঙ্গে সঙ্গে ব্যাপক চাঞ্চল্য ছড়ায়। ঘটনার পর লিখিত অভিযোগের ভিত্তিতে তদন্তে নামে পতিরাম থানার পুলিশ। অবশেষে প্রায় এক মাস পর চুরি যাওয়া পিক আপ ভ্যানটি উদ্ধার করে। চুরির ঘটনায় সফলতা পায় পতিরাম থানা। এদিকে চুরির ঘটনায় একজনকে গ্রেপ্তার করেছে। ধৃত ব্যক্তিকে জিজ্ঞাসাবাদ শুরু করেছে পতিরাম থানার পুলিশ।

এবিষয়ে পতিরাম থানার ওসি বিরাজ সরকার জানিয়েছেন, চুরি যাওয়া পিক আপ ভ্যানটি উদ্ধার করা হয়েছে। এই ঘটনায় একজনকে গ্রেপ্তার করা হয়েছে। এই চুরির ঘটনার বড় কোন চক্র রয়েছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে৷