Breaking News

হরিশ্চন্দ্রপুরে নতুন পুলিশ ব্যারাক উদ্বোধন ও থানার জন্য জমি পরিদর্শনে পুলিশ সুপার

সংবাদ সারাদিন, মালদা: মালদার হরিশ্চন্দ্রপুর থানা এলাকার ভালুকা পুলিশ ফাঁড়িতে ওই ফাঁড়ির কর্মী ও সিভিক ভলেন্টিয়ারদের থাকার জন্য নতুন একটি পুলিশ ব্যারাক উদ্বোধন করা হল। এদিন এই ব্যারাক উদ্বোধনের উপস্থিত ছিলেন মালদা জেলার পুলিশ সুপার অলোক রাজোরিয়া, হরিশ্চন্দ্রপুরের বিধায়ক তজমুল হোসেন, হরিশ্চন্দ্রপুর থানার আইসি সঞ্জয় কুমার দাস, ভালুকা ফাঁড়ির ওসি সৌমজিৎ মল্লিক সহ অন্যান্য আধিকারিকরা।
এদিন ভালুকা পুলিশ ফাঁড়িতে নতুন ব্যারাক উদ্বোধন হওয়ার পাশাপাশি পূর্বঘোষিত নতুন থানা এলাকার জন্য জমি পরিদর্শন করেন পুলিশ সুপার অলোক রাজোরিয়া।

এ প্রসঙ্গে জেলা পুলিশ সুপার অলোক রাজোরিয়া জানান, মালদা জেলায় ইতিপূর্বে অতিরিক্ত নির্মাণের তালিকার ভালুকার নাম প্রস্তাব করা হয়েছিল। দীর্ঘ দিনের পুরনো এই ফাঁড়িতে পুলিশ কর্মী ও সিভিক ভলেন্টিয়ারদের থাকার অসুবিধা হচ্ছিল। আজ স্থানীয় পঞ্চায়েতের সহযোগিতায় ভালুকা ফাঁড়ির মধ্যে পুলিশকর্মীদের থাকার জন্য একটি নতুন ব্যারাক উদ্বোধন করা হল। পাশাপাশি নতুন থানার জন্য পরিদর্শন করা হয়েছে।

এদিন এ প্রসঙ্গে হরিশ্চন্দ্রপুরের নব-নির্বাচিত বিধায়ক তজমুল হোসেন জানান, হরিশ্চন্দ্রপুরের এলাকার জন্য আরেকটি থানার অবশ্যই প্রয়োজন। আজ ভালুকা পুলিশ ফাঁড়িতে পুলিশকর্মীদের থাকার জন্য একটি নতুন ব্যারাক উদ্বোধন করা হয়েছে। পাশাপাশি জেলা পুলিশের পক্ষ থেকে ইতিমধ্যেই ভালুকা ফারিকে থানা হিসেবে উন্নত করার ঘোষণা ইতিমধ্যেই করা হয়েছে জেলা পুলিশের পক্ষ থেকে। এ বিষয়ে আমিও বিধানসভায় প্রস্তাব তুলেছি। আশা করছি রাজ্য সরকার তবে খুব তাড়াতাড়ি ভালুকাতে নতুন থানা গঠন করার সিদ্ধান্ত নেয়া হবে।