Breaking News

নদীতে স্নানে নেমে জলে তলিয়ে মৃত্যু ২ নাবালক ভাইয়ের, শোকের ছায়া পরিবার সহ ইটাহারে

সংবাদ সারাদিন, ইটাহার: নদীতে স্নান করতে নেমে জলে তলিয়ে মৃত হল দুই নাবালক ভাইয়ের এবং সুস্থ অবস্থায় উদ্ধার করা হয় এক নাবালিকা। শুক্রবার বিকেল নাগাদ এমন মর্মান্তিক ঘটনায় চাঞ্চল্য ছড়াল ইটাহার থানার মারনাই অঞ্চলের বিষ্টুপুর গ্রামের মহানন্দা নদীতে। ঘটনায় শোকের ছায়া নেমেছে মৃত দুই নাবালকের পরিবার সহ বিষ্টুপুর গ্রামে। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শনে গেলেন ইটাহারের বিধায়ক মোশারফ হোসেন।

স্থানীয় বাসিন্দা সূত্রে জানা যায়, এলাকার বাসিন্দা রেজাউল হকের দুই নাবালক ছেলে ও রহেমূল হকের নাবালিকা কন্যা তিন জনের বয়স আনুমানিক ৭/৮  বছর। এদিন দুপুরে বাড়ির পাশের মহানন্দা নদীতে তলিয়ে যায় ওই তিন জন। গ্রামের সাধারণ মানুষ দেখতে পেয়ে ইমাম হোসেন ও ইকবাল হোসেনকে নদী থেকে মৃত অবস্থায় উদ্ধার করে। পরে ফেরদোশী খাতুনকে কিছুক্ষণ পর সুস্থ অবস্থায় উদ্ধার করে গ্রামের সাধারণ মানুষেরা। খবর পেয়ে ঘটনাস্থলে যায় ইটাহার বিধানসভার বিধায়ক মোশারফ হোসেন। ইটাহার থানার আইসি দিপঙ্কর বিশ্বাস, পঞ্চায়েত প্রধান লক্ষি রবিদাস এবং অঞ্চল তৃণমূল কংগ্রেস সভাপতি আনসারুল হক সহ অন্যান্য নেতৃবৃন্দ।

বিধায়ক মোশারফ হোসেন বলেন, খুবি মর্মান্তিক ঘটনা। প্রথমে এক নাবালককে মৃত অবস্থায় উদ্ধার করা হয়। পরে স্প্রিট বোট ও ডুবুরির ব্যবস্থা করা হয়েছিল। কিছু পরে আর এক জনের মৃত দেহ পাওয়া যায়। অন্য আর এক জনকে সুস্থ অবস্থায় পাওয়া গেছে। খুব দুঃখ জনক ঘটনা আমরা পরিবারের পাশে আছি।