কংগ্রেসের পাঁচ শতাধিক কর্মী যোগ তৃণমূলে, অন্যদিকে তৃণমূল সভাপতির পদত্যাগ চেয়ে হরিশ্চন্দ্রপুরে অবরোধ-বিক্ষোভ

সংবাদ সারাদিন, মালদা: এক সময় কংগ্রেসের গড় বলে পরিচিত ছিল মালদা জেলা। তবে সময় বদলেছে। এবার বিধানসভায় সারা রাজ্যের সঙ্গে মালদাও শূন্যহাতে ফিরিয়েছে কংগ্রেসকে। ক্রমশ কংগ্রেসের সেই জায়গা দখল করে নিয়েছে তৃণমূল। আর এবার ভোট মিটতে ফের ভাঙন মালদা জেলা হরিশ্চন্দ্রপুর কংগ্রেসে। হরিশ্চন্দ্রপুরের মহেন্দ্রপুর গ্রাম পঞ্চায়েতের কংগ্রেস পঞ্চায়েত সদস্য সহ প্রায় পাঁচ শতাধিক কংগ্রেস কর্মী যোগ দিলেন তৃণমূলে। হরিশ্চন্দ্রপুর ১ নং ব্লক তৃণমূল কংগ্রেস কার্যালয়ে হয় এই যোগদান কর্মসূচি।

অন্যদিকে দলের কর্মীদের অন্ধকারে রেখে দল বিরোধী যোগদান অভিযোগ তুলে মালদার হরিশ্চন্দ্রপুর-১ নং ব্লকের তৃণমূল কংগ্রেসের সভাপতি মানিক দাসের পদত্যাগ চেয়ে বুধবার হরিশ্চন্দ্রপুর তুলসিহাটা ভবানীপুর ব্রিজ ৮১ নং জাতীয় সড়ক অবরোধ করে টায়ার জ্বালিয়ে বিক্ষোভ দেখান হরিশ্চন্দ্রপুর তৃণমূল কংগ্রেসের কর্মী ও সমর্থকেরা। প্রায় দুই শতাধিক তৃণমূল কর্মী সমর্থক এই বিক্ষোভ মিছিলে সামিল ছিলেন। যা নিয়ে ফের প্রকাশ্যে এসে পড়েছে তৃণমূলের গোষ্ঠী কোন্দল, অস্বস্তিতে জেলা তৃণমূল নেতৃত্ব।

যোগদানকারী পঞ্চায়েত সদস্য জানিয়েছেন, তৃণমূলে যোগ দিয়ে ভালো লাগছে, কে কোথায় বিক্ষোভ করছে। আমার দেখে লাভ নাই, মমতা ব্যানার্জির সৈনিক হিসেবে এগিয়ে যাব। তবে যোগদান নিয়ে শুরু হয়ে গেছে রাজনৈতিক তরজা। যদিও তৃণমূলের যোগদান, গোষ্ঠী কোন্দলকে তীব্র কটাক্ষ করেছে কংগ্রেস নেতৃত্ব।

Spread the love