বালুরঘাটে পথদুর্ঘটনায় মৃত্যু হল ডাঙ্গা গ্রাম পঞ্চায়েতের তৃণমূল কনভেনর দিলীপ সরকারের

সংবাদ সারাদিন,বালুরঘাট: পথ দুর্ঘটনায় মৃত্যু হল বালুরঘাট ব্লকের ডাঙ্গা গ্রাম পঞ্চায়েতের তৃণমূলের জয়েন্ট কনভেনর দিলিপ সরকারের। দিলীপ সরকারের বাড়ি বালুরঘাট ব্লকের ডাঙ্গা গ্রাম পঞ্চায়েতের রিস্তারায়। শনিবার বিকেলে পথ দুর্ঘটনাটি ঘটে বালুরঘাট শহরের গৌড়ীয় মঠ এলাকায়। তিনি বালুরঘাট থেকে এক সহকর্মীর মোটর বাইকে চেপে বাড়ি ফিরছিলেন দিলীপ সরকার।

সেই সময় পথে বালুরঘাট শহরের গৌড়ীয় মঠ এলাকায় মোটরসাইকেল এবং সাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। ঘটনায় বাইক থেকে ছিটকে পড়ে যান দিলীপবাবু। ঘটনায় গুরুত্ব জখম হন ওই তৃণমূল নেতা। সঙ্গে সঙ্গে তাঁকে উদ্ধার করে বালুরঘাট জেলা হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। এদিকে বিষয়টি জানাজানি হতেই এলাকায় শোকের ছায়া নেমে আসে।

প্রসঙ্গত, একসময়ের কংগ্রেসের তরফে জনপ্রতিনিধি থাকা দিলীপ সরকার পরে তৃণমূলে যোগ দিয়েছিলেন। বাড়ি বালুরঘাট ব্লকের ডাঙ্গা গ্রাম পঞ্চায়েতের রিস্তারায় হলেও তিনি বালুরঘাট শহর লাগোয়া রঘুনাথপুরেই পরিবার নিয়ে থাকতেন।

দিলীপ বাবুর মৃত্যুর খবর পেতেই শোকের ছায়া রাজনতিক মহলে। জেলা ও ব্লক তৃণমূলের নেতারা এদিন বালুরঘাট হাসপাতালে গিয়েছেন।

বিষয়ে তৃণমূলের বালুরঘাট ব্লক সভাপতি অরূপ সরকার বলেন, খুবই দুঃখজনক খবর। দিলীপ সরকার অত্যন্ত মৃদুভাষি ও মানব দরদী নেতা ছিলেন। দল অন্ত প্রাণ। তাঁর অভাব অপূরণীয়।

Spread the love