স্ত্রী খুনের ঘটনায় ধৃত স্বামীকে মালদা আদালতে পেশ করল পুলিশ

সংবাদ সারাদিন, মালদা: স্ত্রী খুনের ঘটনায় ধৃত স্বামীকে রবিবার মালদার চাঁচল মহকুমা আদালতে পেশ করা হল। ধৃত জগ জীবন রবিদাসকে সকালে আদালতে নিয়ে আসে হরিশ্চন্দ্রপুর থানার পুলিশ। তদন্তের জন্য ৩ দিনের পুলিশি হেফাজতে নেওয়ার আবেদন করা হয়েছে।

উল্লেখ্য, হরিশ্চন্দ্রপুর থানার মশালদহ গ্রাম পঞ্চায়েতের সোনাপুর এলাকায় গতকাল সকালে খুনের ঘটনায় চাঞ্চল্য ছড়িয়ে যায়। পারিবারিক বিবাদের জেরে নিজের স্ত্রী মিনু রবি দাসকে ধারালো অস্ত্র দিয়ে খুন করে তার স্বামী জগজীবন রবিদাস। জগজীবন রবিদাস ভালুকা পুলিশ ফাঁড়িতে সিভিক ভলেন্টিয়ার হিসেবে কর্মরত ছিল। স্ত্রীকে খুন করে নিজেই থানায় গিয়ে আত্মসমর্পণ করে সে। এই ঘটনায় মেয়ের বাড়ির পক্ষ থেকে বিস্ফোরক অভিযোগ তোলা হয়। অভিযোগ তোলা হয় মেয়ের শ্বশুর দুখু রবি দাসের বিরুদ্ধে। দুখু রবিদাস পলাতক রয়েছে। তার তল্লাশিতে খোঁজ চালাচ্ছে পুলিশ। এদিকে এই ঘটনা জানাজানি হতেই চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। সকলেই অভিযুক্তদের কঠোর শাস্তির দাবি করে। তারপরে এই দিন অভিযুক্তকে জিজ্ঞাসাবাদের জন্য তিন দিনের পুলিশ হেফাজতে নেওয়ার আবেদন চেয়ে চাঁচল মহকুমা আদালতে পেশ করা হয়।

ধৃত সিভিক ভলেন্টিয়ার জগ জীবন রবিদাস বলেন,” আমার স্ত্রী আমাকে গালাগালি করছিল। গতকাল রাগের মাথায় এরকম হয়ে গেছে।”

হরিশ্চন্দ্রপুর থানা আইসি সঞ্জয় কুমার দাস জানান, অভিযুক্তকে আজ চাঁচল মহকুমা আদালতে পেশ করা হয়েছে। অভিযুক্তকে জিজ্ঞাসাবাদের জন্য তিন দিনের পুলিশ হেফাজতে নেওয়ার আবেদন করা হয়েছে।

Spread the love