ইটাহারে বিভিন্ন দাবিতে অবর বিদ্যালয় পরিদর্শকের হাতে স্মারকলিপি প্রদান তৃণমূল শিক্ষক সংগঠনের

সংবাদ সারাদিন, ইটাহার: পশ্চিমবঙ্গ তৃণমূল প্রাথমিক শিক্ষক সমিতি ইটাহার চক্রের পক্ষ থেকে বিভিন্ন দাবির ভিত্তিতে স্মারকলিপি প্রদান করা হল ইটাহারে। বুধবার ইটাহার চক্র অবর বিদ্যালয় পরিদর্শক অপর্না মণ্ডলের হাতে বিভিন্ন দাবি ভিত্তিক একটি স্মারকলিপি তুলে দেন ইটাহার চক্র তৃণমূল প্রাথমিক শিক্ষক সংগঠনের নেতৃত্ব সহ বেশকিছু সদস্যরা। পাশাপাশি ইটাহার চক্র অবর বিদ্যালয় পরিদর্শক অপর্না মণ্ডলকে পুষ্প স্তবক দিয়ে সৌজন্য সাক্ষাৎ করেন সংগঠনের সদস্যরা।

মূলত, ইটাহার ব্লকের বিভিন্ন প্রাথমিক স্কুল ও স্কুলের শিক্ষক শিক্ষিকাদের স্বার্থে দ্রুত ব্লকের বিভিন্ন প্রাথমিক স্কুলে প্রধান শিক্ষক নিয়োগ অবসর প্রাপ্ত শিক্ষক শিক্ষিকাদের নতুন পে কমিশনের সুবিধা প্রদান, সকল ছাত্র ছাত্রীদের মিড-ডে-মিল সহ জামা, জুতো সময় মতো প্রদান, বি-এড ট্রেনিং প্রাপ্ত নব নিযুক্ত শিক্ষক শিক্ষিকাদের বেতন বৈষম্য দূরীকরণ, প্রাথমিক বিদ্যালয়গুলির পরিকাঠামোর উন্নয়ন সহ বিভিন্ন দাবিতে এই স্মারকলিপি প্রদান করা হল বলে জানান পশ্চিমবঙ্গ তৃণমূল প্রাথমিক শিক্ষক সংগঠনের পক্ষ থেকে।

এদিনের কর্মসূচিতে উপস্থিত ছিলেন সংগঠনের ইটাহার চক্র সভাপতি আজহারুল ইসলাম, মানিক ঘোষ, সায়েস্তা আলম ও সাইরুল হক মিঠু সরকার সহ সংগঠনের অন্যান্য সদস্যরা।

Spread the love