চোপড়ায় ২০০ বিজেপি কর্মী যোগদান তৃণমূলে

সংবাদ সারাদিন, চোপড়া: রাজ্যের তৃণমূল সরকার গঠনের পর থেকেই বিভিন্ন দল থেকে শাসক দল যোগদান শুরু হয়েছে। উত্তর দিনাজপুর জেলার চোপড়া ব্লকের মাঝিয়ালী গ্রাম পঞ্চায়েতের নারায়ণপুরে ২০০ বিজেপি কর্মী সমর্থক তৃণমূলে যোগদান করলেন। বৃহস্পতিবার বিকালে নারায়ণপুর এমএসকে স্কুল মাঠে মাঝিয়ালী গ্রাম পঞ্চায়েতের বিজেপির অঞ্চল প্রমুখ তাজিম উদ্দিনের নেতৃত্বে প্রায় ২০০ এর উপর কর্মী-সমর্থক নিয়ে তৃণমূলে যোগদান করেন। এদিনের যোগদান কর্মসূচিতে উপস্থিত ছিলেন মাঝিয়ালী গ্রাম পঞ্চায়েতের অঞ্চল সভাপতি আকবর আলী, মাঝিয়ালী অঞ্চল কমিটির চেয়ারম্যান একরামুল হক, জামাল উদ্দিন, কুপাত আলী, রাজ্জাক আলম সহ অন্যান্য তৃণমূল নেতৃবৃন্দ।

তৃণমূলে যোগদান প্রসঙ্গে বিজেপি ছেড়ে সদ্য তৃণমূলে যোগদান করা তাজিম উদ্দিন বলেন, আমরা ভেবেছিলাম এবারের বিধানসভায় বিজেপি ভালো ফল করবে, সরকার গড়বে। কিন্তু তা হয়নি। মানুষ মমতা ব্যানার্জিকে পছন্দ করে এবং ভালোবাসে। তাই তৃণমূল সরকারকে তৃতীয়বারের জন্য সরকার গঠনের সুযোগ দিয়েছে জনসাধারণ। আমরা মমতা ব্যানার্জির উন্নয়ন এবং আমাদের বিধায়ক হামিদুর রহমানের উন্নয়নের সঙ্গী হতেই তৃণমূলে যোগদান করি।

২০২১ এর বিধানসভা নির্বাচনের ফল ঘোষণার পরই মাঝিয়ালী গ্রাম পঞ্চায়েতে একের পর এক বিজেপির শীর্ষ নেতৃত্ব বৃন্দ বিজেপিতে যোগদান প্রসঙ্গে মাঝিয়ালী গ্রাম পঞ্চায়েতের অঞ্চল সভাপতি আকবর আলী বলেন, গত কয়েক বছরে মাঝিয়ালী গ্রাম পঞ্চায়েতে যে হারে উন্নয়ন হয়েছে মানুষ এটাকে অস্বীকার করতে পারবে না। রাস্তাঘাট থেকে শুরু করে বিভিন্ন প্রকল্পের সুবিধা মানুষ পেয়েছে। তাই যারা ভুল করে অন্যান্য রাজনৈতিক দলের সঙ্গে যুক্ত ছিলেন। তারা মমতা ব্যানার্জির উন্নয়ন দেখে তৃণমূলে যোগদান করছেন। আজকের এই যোগদানের পর নারায়ণপুর বুথে বিজেপি শূন্য হল।

Spread the love