ব্যবসায়ীদের সুবিধার্থে হরিরামপুরে তৈরি হতে চলেছে বিশাল আকারের মার্কেট কমপ্লেক্স

সংবাদ সারাদিন, হরিরামপুর: রাজ্যের কৃষি ও বিপণন মন্ত্রী বিপ্লব মিত্রের হাত ধরে হরিরামপুরবাসীর দীর্ঘদিনের দাবি পুরণ হতে চলেছে। সোমবার রাজ্য সরকারের উদ্যোগে হরিরামপুর বাসস্ট্যান্ড এলাকায় তৈরি হতে চলেছে বিশাল আকারের মার্কেট কমপ্লেক্স। হরিরামপুর এলাকার বিভিন্ন ব্যবসায়ীদের সুবিধার্থে নির্মিত হচ্ছে এই মার্কেট কমপ্লেক্স। দীর্ঘদিন ধরে স্থানীয় মানুষজন ও ব্যবসায়ীদের দাবি ছিল যে এলাকায় একটি মার্কেট কমপ্লেক্স তৈরি হোক।

বিধানসভা নির্বাচনের পূর্বে নিজের নির্বাচনী প্রচার করতে এসে তৃণমূল প্রার্থী বিপ্লব মিত্র কথা দিয়েছিলেন যদি তিনি নির্বাচনে যেতেন এবং রাজ্যে যদি পুনরায় মা-মাটি-মানুষের সরকার প্রতিষ্ঠিত হয়। তবে তিনি এই এলাকায় বিভিন্ন উন্নয়নমূলক কাজ করবেন। বর্তমানে তিনি রাজ্যের কৃষি ও বিপণন দফতরের মন্ত্রী তারই সুবাদে তিনি নিজের বিধানসভা ক্ষেত্র হরিরামপুর বাসস্ট্যান্ড সংলগ্ন জায়গায় একটি মার্কেট কমপ্লেক্স তৈরির জন্য জায়গা পরিদর্শন করতে আসলেন রাজ্যের এগ্রি মার্কেট কর্পোরেশনের ম্যানেজিং ডাইরেক্টর পার্থ ঘোষ সঙ্গে উপস্থিত ছিলেন গঙ্গারামপুর পৌরসভার পৌর প্রশাসক প্রশান্ত মিত্র, মহকুমা শাসক মানবেন্দ্র দেবনাথ, হরিরামপুর ব্লকের বিডিও পূজা দেবনাথ সহ এক ঝাঁক প্রশাসনিক আধিকারিক বৃন্দ।

এ প্রসঙ্গে গঙ্গারামপুর পৌরসভার পৌর প্রশাসক প্রশান্ত মিত্র জানান, রাজ্যের কৃষি ও বিপণন মন্ত্রী বিপ্লব মিত্র নিজের নির্বাচনী প্রচারে এসে এই এলাকায় একটি মার্কেট কমপ্লেক্স কথা বলেছিলেন তিনি তার কথা রেখেছেন। আগামী দিনে এই হরিরামপুর বিধানসভায় আরও অনেক উন্নয়নমূলক কাজ হবে।

Spread the love