গঙ্গারামপুরে তৃণমূল কর্মীদের উপর হামলার অভিযোগ,আক্রান্ত ২

সংবাদ সারাদিন, গঙ্গারামপুর: দলীয় সভা থেকে ফেরার পথে তৃণমূল কর্মীদের উপর হামলার অভিযোগ বিজেপি আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে৷ চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে দক্ষিণ দিনাজপুর জেলার গঙ্গারামপুর থানার নন্দনপুর এলাকা। দুষ্কৃতী হামলায় আক্রান্ত দুই তৃণমূল কর্মী। বর্তমানে গঙ্গারামপুর সুপার স্পেশালিটি হাসপাতালে চিকিৎসাধীন। যদিও হামলাকারী বিজেপি কর্মীরা বর্তমানে তৃণমূল সমর্থক বলে দাবি আক্রান্তদের।

যদিও বিজেপি হামলা করার কথা অস্বীকার করেছে জেলা বিজেপির জেলা সাধারণ সম্পাদক বাপি সরকার। অন্যদিকে এনিয়ে সরব হয়েছে তৃণমূলের জেলা সভাপতি৷

রবিবার রাতে দক্ষিণ দিনাজপুর জেলার তৃণমূলের জেলা সভাপতি গৌতম দাসের ডাকা এক কর্মীসভা ছিল নন্দনপুর বিসরাইল মাঠে। তৃণমূল সভাপতি গৌতম দাসের ওই কর্মী সভা থেকে ফেরার পথে টোটো থামিয়ে ইজাবুল মিঁয়া ও কুদ্দুস আলমকে মারধর করে একদল দুষ্কৃতী। আক্রান্তদের বাড়ি গঙ্গারামপুরের নন্দনপুর এলাকায়।

আক্রান্তরা জেলা সভাপতি গৌতম দাসের অনুগামী। এদিকে যারা হামলা চালিয়েছেন তারা বিজেপি ও সিপিএম কর্মী সমর্থক। তৃণমূলের অভিযোগ বিধানসভা নির্বাচনের সময় যারা বিজেপি ও বাম জোটের প্রার্থীদের হয়ে লড়েছেন তারাই তাদেরকে মারধর করেছে। ইজাবুল মিঁয়া(৪০) ও কুদ্দুস আলমকে(২৯) গঙ্গারামপুর সুপার স্পেশালিটি হাসপাতালে ভরতি করা হয়। মারধরের পাশাপাশি কয়েকটি বাড়িতে ভাঙচুর চালায় দুষ্কৃতীরা বলে অভিযোগ।

এদিকে দিন দুয়েক আগেই গঙ্গারামপুরের অন্য একটি এলাকায় রাজনৈতিক সংঘর্ষ হয়। যা তৃণমূলের দুই গোষ্ঠীর অনুগামীদের মধ্যে সংঘর্ষ৷ সেখানেও তৃণমূলের দুই গোষ্ঠীর সংঘর্ষে জড়িয়ে পড়ে। অন্যদিকে পুরো ঘটনা খতিয়ে দেখার আশ্বাস দিয়েছে গঙ্গারামপুর থানার পুলিশ৷

Spread the love