খবরের জের, বৃদ্ধাকে মারধর করে তিন তৃণমূল নেতার বিরুদ্ধে আবাস যোজনার টাকা নেওয়ার ঘটনায় তদন্তে নামল হরিশ্চন্দ্রপুরের পুলিশ

সংবাদ সারাদিন, মালদা: অবশেষে খবরের জেরে নড়েচড়ে বসল পুলিশ। বৃদ্ধাকে গলা টিপে মারধর করে তিন তৃণমূল নেতা প্রধানমন্ত্রী আবাস যোজনার টাকা হাতিয়ে নেওয়ার ঘটনায় তদন্তে নামল মালদহের হরিশ্চন্দ্রপুর থানার পুলিশ। পাশাপাশি তৃণমূল নেতা বুলবুল খান দেখা করলেন সেই বৃদ্ধা পরিবারের সঙ্গে। দলের তরফ থেকে কাটমানির টাকা ফিরিয়ে দেওয়া হবে বলে আশ্বাস তৃণমূল জেলা সাধারণ সম্পাদক বুলবুল খান। যদিও কাটমানি না দেওয়ার প্রচার চালানোর সময়ে স্থানীয়দের ক্ষোভের মুখে পড়লেন তৃণমূল নেতা বুলবুল খান। এদিকে কাটমানির সরকার বলে কটাক্ষ বিজেপির।

আদিবাসী বৃদ্ধার গলা টিপে মারধর করে জোর করে ফিঙ্গার প্রিন্ট লাগিয়ে আবাস যোজনার ১২ হাজার টাকা তুলে নেওয়ার অভিযোগ উঠেছিল সোনু ভাস্কর, রফিক আলম ও নারায়ণ কর্মকার নামে তিন যুব তৃণমূল নেতাদের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছিল মালদার হরিশ্চন্দ্রপুর গ্রাম পঞ্চায়েত এলাকার বাইশা গ্রামে। সেই খবর প্রকাশিত হয় বিভিন্ন সংবাদ মাধ্যমে, খবর প্রকাশিত হওয়ার পরেই এলাকায় ছুটে যান তৃণমূল নেতা বুলবুল খান, বৃদ্ধার সঙ্গে দেখা করেন। পাশাপাশি দলের তরফ থেকে টাকা ফেরত দেওয়া হবে বলে জানান। সঙ্গে সব রকম ভাবে পরিবারের পাশে থাকার আশ্বাস দিয়েছেন বুলবুল খান। যদিও তৃণমূল নেতা বুলবুল খানকে পাশে পেয়ে হাসি ফুটেছে বৃদ্ধা সাবিত্রী ওঁরাও পরিবারের।

অন্যদিকে স্থানীয়দের সঙ্গে কথা বলেন কাউকে কাটমানি না দেওয়ার প্রচার চালানোর সময়ে স্থানীয়দের ক্ষোভের মুখে পড়েন তৃণমূল জেলা সাধারণ সম্পাদক বুলবুল খান। পাশাপাশি দলের নেতাদের কাটমানি নেওয়ার কথা স্বীকার করে নিয়েছেন তৃণমূল নেতা। আর এই সুযোগই হাত ছাড়া করতে ছাড়েনি বিজেপি। তীব্র ভাষায় কটাক্ষ করেছেন বিজেপি নেতারা।

অন্যদিকে পরিবারের অভিযোগে এলাকায় পৌঁছায় হরিশ্চন্দ্রপুর থানার পুলিশ।জিজ্ঞাসাবাদ করে ওই বৃদ্ধা সহ পরিবারের লোকজনকে। যদিও অভিযুক্ত তিন যুব তৃণমূল নেতাদের এখনো গ্রেফতার করতে পারেনি পুলিশ।

Spread the love