পশ্চিম মেদিনীপুরে পথ দুর্ঘটনায় মৃত চারজনের বাড়িতে গিয়ে সমবেদনা জানালেন তৃণমূল নেতৃত্বরা

সংবাদ সারাদিন, পশ্চিম মেদিনীপুর: রাখি পূর্ণিমার দিন রবিবার দুপুর নাগাদ পশ্চিম মেদিনীপুর জেলার গড়বেতা এক নম্বর ব্লকের দু’নম্বর সন্ধিপুর অঞ্চলের বাঁশদায় ভয়াবহ পথ দুর্ঘটনায় মৃত্যু হয়েছে চারজনের। মঙ্গলবার বিকেলে পথ দুর্ঘটনায় মৃত জুলফিকার মণ্ডল, কুরবান সেক, জসিমুদ্দিন চৌধুরী ও তাহের মণ্ডলের বাড়িতে গিয়ে তাদের পরিবারগুলিকে সমবেদনা জানাতে উপস্থিত হলেন তৃণমূলের মেদিনীপুর সাংগঠনিক জেলার সভাপতি সুজয় হাজরা, এছাড়া উপস্থিত ছিলেন মেদিনীপুর সাংগঠনিক জেলার যুব তৃণমূলের সভাপতি সন্দীপ সিংহ, মহিলা তৃণমূল কংগ্রেসের সভানেত্রী কল্পনা শিট সহ অন্যান্য জেলা ও ব্লক তৃণমূলের নেতাকর্মীরা।

এদিন ওই দুর্ঘটনায় মৃত চার জনের পরিবারগুলির হাতে কিছু আর্থিক সাহায্য তুলে দেন তৃণমূল কংগ্রেসের নেতারা। পাশাপাশি আহতদের জন্য চিকিৎসার যাবতীয় ব্যবস্থা নেওয়া হয়েছে বলে জানান তৃণমূলের জেলা সভাপতি সুজয় হাজরা। তিনি বলেন, মৃতদের পরিবারের পাশে ও আহতদের পরিবারের পাশে দল রয়েছে। আহতদের চিকিৎসার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। মৃত ও আহতদের বাড়ি পশ্চিম মেদিনীপুর জেলার গড়বেতা থানার দেওয়ান বোড়াই গ্রামে। মৃত চার জনের মধ্যে ২৪ বছর বয়সী তাহের মণ্ডল একজন ভালো গোলকিপার ছিল।

তৃণমূল যুব কংগ্রেসের মেদিনীপুর সাংগঠনিক জেলার সভাপতি সন্দীপ সিংহ দীর্ঘদিন জেলা ক্রীড়া সংস্থার সাথে জড়িত রয়েছেন। মঙ্গলবার তিনি ওই গ্রামে গিয়ে তরুণ প্রজন্মের ভালো গোলকিপার মৃত তাহের মণ্ডলের পরিবারের সাথে দেখা করে গভীর শোক প্রকাশ করেন এবং তাহের মণ্ডলকে তিনি দীর্ঘদিন ধরে চিনতেন বলে জানান। জেলার একাধিক খেলা থেকে বেশকিছু পুরস্কারও অর্জন করেছিল বলে তিনি জানান। তাই সন্দীপ সিংহ তাহেরের পরিবারের সকলকে সমবেদনা জানিয়ে তাদের পরিবারের পাশে থাকার আশ্বাস দিয়েছেন।

সেই সঙ্গে তিনি বলেন মৃত চার জনের পরিবারের পাশে দল রয়েছে এবং আগামী দিনেও থাকবে। তবে ওই ঘটনার ফলে গোটা গ্রাম জুড়ে শোকের ছায়া অব্যাহত রয়েছে। সেই সঙ্গে গ্রামবাসীরা বাকি আহতদের চিকিৎসার জন্য দলীয় নেতাদের জানালে দলের পক্ষ থেকে দলের জেলা সভাপতি সুজয় হাজরা জানান, আহতদের চিকিৎসার কোনো ত্রুটি হবে না। তাদের চিকিৎসার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। সবাই প্রার্থনা করুন যাতে আহতরা দ্রুত সুস্থ হয়ে বাড়ি ফিরে আসে।

Spread the love