মালদা হাসপাতালে ফিমেল ওয়ার্ডে ছবি তোলায় বাধা দেওয়ায় সিস্টারকে আঘাতের অভিযোগ রোগীর আত্মীয় বিরুদ্ধে, ধৃত ২

সংবাদ সারাদিন, মালদা: মালদা মেডিকেল কলেজ হাসপাতালে ফিমেল ওয়ার্ডে ভিতর রোগীর আত্মীয় ছবি তোলায় বাধা দিতে গেলে কর্তব্যরত এক সিস্টারকে হাতে আঘাত দেওয়ার অভিযোগ উঠল রোগীর আত্মীয় বিরুদ্ধে। বৃহস্পতিবার দুপুরে এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়ালো মালদা মেডিকেল কলেজ হাসপাতালে ফিমেল ওয়ার্ডের ভিতরে। শুধু তাই নয় রোগীর আত্মীয় প্রশিক্ষণপ্রাপ্ত জুনিয়র চিকিৎসকদের কেউ সাথে অসভ্য আচরণ করে। খবর পেয়ে মেডিকেল কলেজ ক্যাম্পের পুলিশ ওই দুই মহিলাকে পুলিশ ক্যাম্পে নিয়ে আসে। কর্তব্যরত ওই সিস্টারের অভিযোগের ভিত্তিতে ইংরেজবাজার থানার পুলিশ মেডিকেল কলেজ হাসপাতালে এসে অভিযুক্ত ওই দুই মহিলাকে গ্রেফতার করে।

পুলিশ সূত্রে জানা যায়, পাতানি মণ্ডল এক বৃদ্ধা গতকাল শ্বাসকষ্ট অবস্থায় মালদা মেডিকেল কলেজ হাসপাতালে ভরতি। তার বাড়ি হবিবপুর থানা আইহো হরিতলা এলাকায়। পরিবারের তার দুই সদস্য অভিযুক্ত রিতা মণ্ডল ও রমা মণ্ডল। বৃহস্পতিবার দুপুরে তাকে দেখতে আসে। এবং তখনই রিতা মণ্ডল তার মোবাইল ফোন থেকে ওয়ার্ডের ভিতরে ছবি তুলতে শুরু করে। বিষয়টি কর্তব্যরত সিস্টারের চোখে পড়লে সে তাকে ছবি তুলতে বারণ করে তবুও অভিযুক্তরা সেটা শুনে আবারও ছবি তুলতে শুরু করে। তখনই ওই কর্তব্যরত সিস্টার তার মোবাইল তার হাত থেকে নিতে গেলে অভিযুক্তরা কর্তব্যরত নার্সের ডান হাত মুছরে দেয়।

ওই সিস্টারের চিৎকারে জুনিয়ার ডাক্তারা বিষয়টি দেখতে পেয়ে ছুটে আসছে তাদের সাথে ওই অভিযুক্ত মহিলারা অসভ্য আচরণ করে। ঘটনাস্থলে পুলিশ দুই জন অভিযুক্তকে গ্রেফতার করে ইংলিশবাজার থানায় নিয়ে আসে। এই বিষয়ে আহত সিস্টার থানায় লিখিত অভিযোগ করে তদন্ত শুরু করেছে নির্বাচনের পুলিশ।

Spread the love