চাকুলিয়ায় শ্বশুর বাড়ির কিছুটা দুরে জামাইয়ের ঝুলন্ত দেহ উদ্ধার, মৃত্যুর কারণ নিয়ে ধোঁয়াশা

সংবাদ সারাদিন, চাকুলিয়া: শ্বশুর বাড়ি থেকে কিছুটা দুরে জামাইয়ের ঝুলন্ত দেহ উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়াল এলাকায়। খুন না আত্মহত্যা তদন্তে পুলিশ। ঘটনাটি ঘটেছে উত্তর দিনাজপুর জেলার চাকুলিয়া থানার মির্জাতপুর এলাকায়। মৃত ওই ব্যক্তির নাম মহম্মদ গোলাম বয়স আনুমানিক (২৫)। বাড়ি চাকুলিয়া থানার খিকিটোলা এলাকায়।

স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার মহম্মদ গোলাম তার স্ত্রীকে নিয়ে বিহারের কিষানগঞ্জে বাজার করে বিকেলে শ্বশুর বাড়িতে চলে যায়। শ্বশুর বাড়ি থেকে ফিরে ভিন রাজ্যে কাজে চলে যাওয়ার কথা ছিল ওই ব্যক্তির। আজ সকালে শ্বশুর বাড়ি থেকে কিছুটা দুরে একটি গাছে তার ঝুলন্ত দেহ দেখতে পায় স্থানীয়রা। খবর জানাজানি হতেই এলাকার মানুষ ভিড় জমাতে শুরু করে।

স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, তাকে কে বা কারা ওই ব্যক্তিকে মেরে গাছে ঝুলিয়ে দেওয়া হয়েছে। এবং ওই ব্যক্তির শরীরে আঘাতের চিহ্ন রয়েছে বলে স্থানীয় বাসিন্দা দাবি করেন। খুন না আত্মহত্যা ? সমস্ত বিষয়ে এখনো ধোঁয়াশা। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে চাকুলিয়া থানার কানকি ফাঁড়ির পুলিশ। পুলিশ মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ইসলামপুর হাসপাতালে পাঠিয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

Spread the love