বৈষ্ণবনগরে তৃণমূল নেতার গাড়ি থেকে উদ্ধার আগ্নেয়াস্ত্র ও একাধিক হাঁসুয়া, গ্রেফতার ১

সংবাদ সারাদিন, বৈষ্ণবনগর: এক তৃণমূল নেতার গাড়ি থেকে উদ্ধার হল আগ্নেয়াস্ত্র ও একাধিক হাঁসুয়া। আগ্নেয়াস্ত্র ও ধারালো অস্ত্র বাজেয়াপ্ত করার সাথে তৃণমূল নেতার গাড়ি সহ একজনকে গ্রেফতার করেছে পুলিশ। ঘটনাটি মালদা জেলার বৈষ্ণবনগর থানা এলাকার।

গোপন সূত্রে খবর পেয়ে কালিয়াচক ৩ নম্বর ব্লক অফিসের সংলগ্ন এলাকা থেকে অস্ত্র বোঝাই গাড়িটি উদ্ধার করে পুলিশ। অভিযুক্ত ওই তৃণমূল নেতা কালিয়াচক ৩ নম্বর ব্লকের আকন্দবেড়িয়া গ্রাম পঞ্চায়েত এলাকার বাসিন্দা বলেই জানা গেছে। ওই তৃণমূল নেতার নাম তরুণ ঘোষ বলে পুলিশ সূত্রে খবর। তার স্ত্রী নিরুপমা মণ্ডল ঘোষ পঞ্চায়েত সমিতির সদস্যা। গাড়ি থেকে একটি ৯ এমএম পিস্তল একটি ম্যাগাজিন ও তিন রাউন্ড কার্তুজ ছাড়াও ৯টি হাঁসুয়া উদ্ধার করেছে বৈষ্ণবনগর থানার পুলিশ। ঘটনার পর থেকেই অভিযুক্ত ওই তৃণমূল নেতা গা ঢাকা দেন বলে খবর। পুলিশ তার খোঁজ করছে। ঠিক কী কারণে ওই তৃণমূল নেতার গাড়িতে অস্ত্র মজুদ করা ছিল, তা জানার চেষ্টা চালাচ্ছে পুলিশ। গাড়ির রেজিস্ট্রেশন ওই তৃণমূল নেতার নামে থাকায় সন্দেহের তির তার দিকেই উঠেছে।

ঘটনায় গ্রেফতার হওয়ার যুবকের নাম চিরঞ্জিত ঘোষ বয়স ২৪ বছর। বাড়ি চরিঅনন্তপুর গোয়ালপাড়া এলাকায়। ধৃতকে সাত দিনের পুলিশি হেফাজতের আবেদন জানিয়ে আজ মালদা জেলা আদালতে পেশ করেছে বৈষ্ণবনগর থানার পুলিশ।

Spread the love