নন্দীগ্রামে ডেপুটেশনের নামে পঞ্চায়েত অফিসে বিজেপি কর্মীদের ভাঙচুর ও হামলার প্রতিবাদে বিক্ষোভ তৃণমূলের

সংবাদ সারাদিন, নন্দীগ্রাম: পঞ্চায়েতে ডেপুটেশনের নামে বিজেপির কর্মী সমর্থকরা ভাঙচুর ও পঞ্চায়েত কর্মীদের হেনস্থা করছে। এমনি অভিযোগে শুক্রবার বিজেপি কর্মী সমর্থকদের এমন আচরণের প্রতিবাদে নন্দীগ্রামের ভেকুটিয়া অঞ্চলে বিক্ষোভ ও প্রতিবাদ কর্মসূচি পালন করল তৃণমূল। বিধানসভা নির্বাচনের পর থেকে এলাকায় বিজেপি কর্মীদের ওপর তৃণমূলের সন্ত্রাসের অভিযোগ করে আসছে বিজেপি নেতৃত্ব । ইতিমধ্যে নির্বাচন পরবর্তী হিংসার ঘটনার তদন্তে নেমেছে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা সি বি আই। এর মধ্যে বিজেপির বিরুদ্ধে পালটা সন্ত্রাসের অভিযোগ তুলে মাঠে নেমেছে তৃণমূল। এই নিয়ে অভিযোগ পালটা অভিযোগে রাজনৈতিক পারদ চড়তে শুরু করেছে এলাকায়।

ভেকুটিয়া গ্রাম পঞ্চায়েত প্রধান মমতা দাস বলেন, অভিযোগ ডেপুটেশনের নামে বিজেপি কর্মীরা পঞ্চায়েত অফিসে ভাঙচুর চালানোর পাশাপাশি আমাকেও হেনস্থা করেছে তাই আমরা পথে নেমেছি।

যদিও বিজেপির মণ্ডল সভাপতি ধনঞ্জয় ঘড়া বলেন, পঞ্চায়েতে বহু দুর্নীতি হচ্ছে। সরকারি কাজে রাজনৈতিক রং দেখে কাজ হচ্ছে সঠিক ভাবে পরিষেবা পাচ্ছি না তাই আমরা গণতন্ত্র রক্ষার জন্য নিয়ম মেনেই ডেপুটেশনে গিয়েছিলাম। কোনো গন্ডগোল বা সরকারি সম্পত্তি নষ্ট করিনি। শাসক দল নিজেদের দুর্নীতি ঢাকতে আমাদের ওপর মিথ্যা দোষ চাপাচ্ছে।

Spread the love