মানিকচকে বাস চালককে মারধরের অভিযোগে রাস্তা অবরোধ চালক সহ খালাসীদের

সংবাদ সারাদিন, মানিকচক: বেসরকারি বাস চালককে মারধরের অভিযোগ ঘিরে রাস্তা অবরোধ করে আন্দোলনে বাস চালক সহ খালাসীরা। বুধবার বিকেলে এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে মালদার মানিকচক থানার মথুরাপুর এলাকায়। বাস চালককে মারধরের ঘটনায় অভিযুক্ত উচিত শাস্তির দাবি অবরোধকারীর সমস্ত বাস চালকদের।

আক্রান্ত বাস চালকের নাম বিজয় সরকার। বেসরকারি বাসের চালক তিনি। মালদা সদর শহর থেকে রতুয়াগামী বেসরকারি বাসটি মথুরাপুর এলাকায় উল্টো দিক থেকে আসা বাসটি পাস কাটাতে গিয়ে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা মোটরবাইক চালকের সাথে বচসা বেঁধে যায়। মোটর বাইক চালককে বাইক সরানোর জন্য বলাতেই বাস কর্মীদের সাথে বচসা বাধে। অভিযোগ প্রথমে গালিগালাজের পর বাস চালক বিজয় সরকারকে চালকের আসনে থেকে নামিয়ে ব্যাপক হারে মারধর করা হয়। আর এই ঘটনায় ক্ষিপ্ত হয়ে ওঠে বেসরকারি বাসের অন্যান্য চালক সহ যানবাহন কর্মীরা। রাস্তার উপরেই বস দাঁড় করিয়ে রাজ্য সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখাতে থাকে বাস চালকরা। তাদের দাবি বাস চালককে মারধরের ঘটনায় অভিযুক্তদের বিরুদ্ধে উপযুক্ত ব্যবস্থা নিতে হবে প্রশাসনকে। প্রতিনিয়ত ছোট-বড় যানবাহনের চালকদের উপর এই ভাবে অত্যাচার হচ্ছে বলে অভিযোগ তোলেন বাস চালকরা।

এদিকে ঘটনার খবর পেয়ে মানিকচক থানার পুলিশ পৌঁছলেও অবরোধ তুলতে অনীহা দেখায় বাস চালকরা। ঘন্টাখানেক ধরে চলে অবরোধ। পরে মানিকচক থানার পুলিশের আশ্বাসে অবরোধ ওঠে।

এদিকে অভিযুক্ত মোটর বাইক চালক আনোয়ারুল হক জানান, বাস চালককে মারধরের অভিযোগ সম্পূর্ণ মিথ্যা। তর্ক বিতর্ক হয় বাসচালককে নামানো হয়েছিল। মিথ্যা কথা বলে অবরোধ করছে বাস চালকরা।

Spread the love