রাজনৈতিক হিংসায় উত্তপ্ত গঙ্গারামপুর, বিজেপি কর্মীকে মারধরের অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে

সংবাদ সারাদিন, বালুরঘাট: ফের রাজনৈতিক হিংসায় উত্তপ্ত হয়ে উঠল দক্ষিণ দিনাজপুর জেলার গঙ্গারামপুর। এক কর্মীকে মারধর করার অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। জখম বিজেপি কর্মীর নাম সুধীর তরফদার। বাড়ি নন্দনপুর গ্রাম পঞ্চায়েতের মহাশুরা এলাকায়। বর্তমানে ওই বিজেপি কর্মী গঙ্গারামপুর সুপার স্পেশালিটি হাসপাতালে চিকিৎসাধীন। এদিকে ঘটনায় শনিবার দুপুরে গঙ্গারামপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করলেন আক্রান্ত বিজেপি কর্মী। অভিযোগ পেতেই ঘটনার তদন্তে নেমেছে পুলিশ। যদিও ঘটনার কথা অস্বীকার করেছে তৃণমূল। নিজেদের গোষ্ঠী দ্বন্দ্বের জেরেই ঘটনা হলেও হতে পারে বলে জানিয়েছেন দক্ষিণ দিনাজপুর মহিলা তৃণমূল কংগ্রেস কমিটির জেলা সভাপতি প্রদীপ্তা চক্রবর্তী।

জানা গেছে, গতকাল রাতে রাস্তা দিয়ে আসার পথেই সুধীর তরফদারকে হঠাৎই মারধর করে স্বপন সরকাএ নামে এক তৃণমূল কর্মী। কিছু বুঝে ওঠার আগেই তাঁকে বেধড়ক মারধর করা হয়। ঘটনায় তার মাথায় গুরুতর আঘাত লাগে। এনিয়ে শনিবার গঙ্গারামপুর থানায় অভিযুক্ত স্বপন সরকারের নামে লিখিত অভিযোগ দায়ের করে। বিজেপি করার জন্যই হয়তো তাকে মারধর করা হয়েছে বলে দাবি আক্রান্ত’র। প্রসঙ্গত, রাজনৈতিক হিংসার জন্য বরাবরই শিরোনামে থাকে দক্ষিণ দিনাজপুর জেলার গঙ্গারামপুর৷ এবার রাজনৈতিক হিংসায় ফের একবার উত্তপ্ত হয়ে উঠল গঙ্গারামপুর।

এবিষয়ে বিজেপির দক্ষিণ দিনাজপুর জেলার সাধারণ সম্পাদক বাপি সরকারের দাবি, তৃণমূলের সন্ত্রাস অব্যাহত। গঙ্গারামপুর বিধানসভার অন্তর্গত জেডপি ৫ মণ্ডলের নন্দনপুর অঞ্চলের মহাশুরা গ্রামের সুধীর তরফদার নামে এক বিজেপি কর্মীকে তৃণমূলের গুন্ডারা ব্যাপক ভাবে মারধর করেছে। এবিষয়ে গঙ্গারামপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করা হচ্ছে বলে জানান তিনি। স্থানীয় তৃণমূল কংগ্রেসের কর্মী-সমর্থকরা এই আক্রমণ চালিয়েছে বলে অভিযোগ।

এবিষয়ে মহিলা তৃণমূলের জেলা সভাপতি প্রদীপ্তা চক্রবর্তী জানান, বিজেপির এমন অভিযোগ বেমানান ও অসামঞ্জস্য। কারণ তারা পাশের রাজ্য ত্রিপুরায় যে ভাবে বিরোধীদের উপর আক্রমণ করা হচ্ছে তা দেখে এখানে এমন অভিযোগ করা ঠিক নয়। পাশাপাশি তিনি আরও বলেন এমনটাও হতে পারে যে বিজেপি গোষ্ঠী কোন্দোলের জেরেই এমন ঘটনা ঘটেছে।

অন্যদিকে পুরো ঘটনা খতিয়ে দেখার আশ্বাস দিয়েছেন গঙ্গারামপুর থানার পুলিশ।

Spread the love