বিভিন্ন দুর্নীতির অভিযোগ তুলে ইসলামপুর গ্রাম পঞ্চায়েতের সামনে ধরনায় মহিলা তৃণমূল নেতৃত্বরা

সংবাদ সারাদিন, ইসলামপুর: বিভিন্ন দুর্নীতি অভিযোগ নিয়ে এবং তিন বছরের যাবতীয় হিসাব চেয়ে উত্তর দিনাজপুর জেলার ইসলামপুর গ্রাম পঞ্চায়েতের সামনে ধরনায় বসলেন তৃণমূল কংগ্রেসের পঞ্চায়েত সদস্য সহ মহিলা তৃণমূল নেতৃত্বরা। উল্লেখ্য, গত ২০১৮ সালের পঞ্চায়েত নির্বাচনে ইসলামপুর গ্রাম পঞ্চায়েত বিজেপি দখল করে। ইসলামপুর গ্রাম পঞ্চায়েতের মোট সদস্য সংখ্যা ৮ জন। বিজেপি পাঁচ, নির্দল দুই ও তৃণমূল একটি করে আসন পায়। বিজেপির পাঁচ সদস্য ও নির্দল থেকে আসা একটি সদস্যকে নিয়ে বোর্ড গঠন করে বিজেপি।

তৃণমূল সদস্যদের অভিযোগ তিন বছর কেটে গেলেও এখনো কোনো হিসাব দেওয়া হয়নি বলে অভিযোগ তৃণমূলের। এবং বিভিন্ন ফান্ড থেকে আসা প্রায় ৪০ লক্ষ টাকার কোন হিসাব এখনও পর্যন্ত দেয়নি বলে অভিযোগ করেন তৃণমূল কংগ্রেসের পঞ্চায়েত সদস্যা সহ মহিলা তৃণমূল নেতৃত্বরা। সেই সমস্ত অভিযোগ নিয়ে এবার ধরনায় বসলেন তৃণমূল কংগ্রেসের সদস্যা সহ মহিলা তৃণমূল নেতৃত্ব।

তাদের অভিযোগ, গ্রাম পঞ্চায়েতের প্রধানের কাছে বারবার এ বিষয়ে জানানো হলেও প্রধান বিষয়টি এড়িয়ে যাওয়ার চেষ্টা করছে বলে অভিযোগ জানান তারা। এই সব অভিযোগ নিয়ে আজ ইসলামপুর গ্রাম পঞ্চায়েতের সামনে ধরনায় বসল তৃণমূল কংগ্রেস সদস্যরা। যতক্ষণ পর্যন্ত তাদের দাবি না মানা হচ্ছে ততক্ষণ পর্যন্ত তাদের এই ধরনা চলবে বলে জানিয়েছেন ইসলামপুর গ্রাম পঞ্চায়েতের তৃণমূল পঞ্চায়েত সদস্যা রিঙ্কু দাস।

Spread the love