মালদায় বেপরোয়া স্করপিও’র ধাক্কায় মৃত্যু মহিলার, জখম ১

সংবাদ সারাদিন, মালদা: বেপরোয়া চার চাকার স্করপিও’র ধাক্কায় মৃত্যু হল এক বেসরকারি কোম্পানির মহিলা ডিস্ট্রিবিউটরের। এই দুর্ঘটনায় গুরুতর জখম হয়েছে মৃত মহিলার এক আত্মীয়। এরা দুজনেই মোটর বাইকে করে বাড়ি ফিরছিলেন। বুধবার রাতে মর্মান্তিক পথ দুর্ঘটনাটি ঘটেছে পুরাতন মালদা থানার সাহাপুর গ্রাম পঞ্চায়েতের সেতু মোড় এলাকার রাজ্য সড়কে।

প্রত্যক্ষদর্শীরা পুলিশকে জানিয়েছে, স্করপিও গাড়িটি এত দ্রুত গতিতে ছিল মোটরবাইকে এসে ধাক্কা মারায় ঘটনাস্থলেই মৃত্যু হয় মোটর বাইকে বসে থাকা মহিলা আরোহীর। গুরুতর জখম হন মোটর বাইক চালক। পরিস্থিতি বেগতিক দেখে স্করপিওতে থাকা চালক সহ অন্যান্যরা গাড়ি ফেলে ঘটনাস্থল থেকে পালিয়ে যায় বলে অভিযোগ। পরে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ঘটনাস্থলে পৌঁছায় পুরাতন মালদা থানার বিশাল পুলিশবাহিনী।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত মহিলার নাম মৌসুমী চ্যাটার্জি (৪০)। তার বাড়ি মালদা শহরের রামকৃষ্ণ পল্লী এলাকায়। আহত হয়েছেন ওই মহিলার এক আত্মীয় গৌর চন্দ্র রায় (৪৫)। তার বাড়ি মালদা শহরের কৃষ্ণ কালিতলা এলাকায়। এদিন রাতে কোম্পানির কাজ সেরে ওই দুইজন স্কুটি করে হবিপুর থানার বুলবুলচন্ডী এলাকা থেকে মালদা শহরে ফিরছিলেন। কিন্তু সেতুমোড় এলাকার মালদা – নালাগোলা রাজ্য সড়কের একটি বেপরোয়া চার চাকার স্করপিও নিয়ন্ত্রণ হারিয়ে ওই মোটরবাইকে ধাক্কা মারে। ঘটনাস্থলেই মৃত্যু হয় ওই মহিলার। সংকটজনক অবস্থায় বাইক চালকের চিকিৎসা চলছে মালদা মেডিকেল কলেজ ও হাসপাতালে। পুরো বিষয়টি নিয়ে তদন্ত শুরু করেছে পুলিশ। 

Spread the love