টাকার দাবিতে সদ্যজাতর উপর অত্যাচার! মানিকচকে মৃত্যু শিশুর, গ্রেফতার অভিযুক্ত

সংবাদ সারাদিন, মালদা: টাকার দাবিতে সদ্যজাতর উপর অত্যাচার। মালদহের মানিকচকে মৃত্যু সদ্যজাত শিশুর। গ্রেফতার অভিযুক্ত (পামারিয়া)। শিশুকে আশীর্বাদের নামে জোর করে পরিবারের থেকে টাকা আদায়ের চেষ্টা। চাহিদা মতো টাকা না দেওয়ায় শিশুকে মায়ের কাছ থেকে আলাদা করে রাখার অভিযোগ। এরই মাঝে মৃত্যুর কোলে ঢলে পড়ে সদ্যোজাত শিশু।

জানা গিয়েছে, গত ২৯ অক্টোবর মানিকচকের বাঙ্গাল গ্রামের বাসিন্দা মাম্পি সরকার মাঝি মালদা মেডিকেল কলেজে একসঙ্গে তিন শিশুর জন্ম দেন। এর মধ্যে দুটি পুত্র সন্তান ও একটি কন্যা সন্তান হয়। গতকাল তাঁর বাড়িতে হাজির হয় পামেরা আউলাদ আলী। বাড়িতে বাদ্যযন্ত্র বাজিয়ে পাঁচ হাজার টাকা দাবি করা হয়। কিন্তু, পরিবার চাহিদামত টাকা দিতে পারেনি। এরপরে টাকা আদায়ের জন্য একটি পুত্র সন্তানকে মায়ের থেকে আলাদা করে টাকা আদায়ের জন্য চাপ দেওয়া হতে থাকে বলে অভিযোগ। ওই সময় শারীরিক অবস্থার অবনতি হয়ে মৃত্যু হয় শিশুর। শিশুকে ছেড়ে দেওয়ার জন্য বললে কর্তব্যরত এক আশাকর্মীকেও হুমকি দেওয়ার অভিযোগ ওঠে ওই ব্যক্তির বিরুদ্ধে। মানিকচক থানায় অভিযোগ দায়ের করে পরিবার। এরপরে গ্রেফতার করা হয় অভিযুক্তকে। শিশুর মর্মান্তিক মৃত্যু ঘটনায় শোকের ছায়া নেমেছে এলাকায়। যদিও অভিযোগ অস্বীকার করে তাকেই পাল্টা মারধর করা হয়েছে বলে দাবি করেছেন অভিযুক্ত পামারিয়া।

এদিকে মানিকচক থানার পুলিশ অভিযোগের ভিত্তিতে নির্দিষ্ট ধারায় মামলা রুজু করে বৃহস্পতিবার অভিযুক্তকে মালদা জেলা আদালতে পাঠিয়েছে।

Spread the love