ইংরেজবাজারে প্রেমিককে বাড়িতে ডেকে এনে পিটিয়ে খুনের অভিযোগ উঠল প্রেমিকার বাড়ির লোকেদের বিরুদ্ধে

সংবাদ সারাদিন, মালদা: প্রেমিককে বাড়িতে ডেকে এনে লোহার রড দিয়ে পিটিয়ে খুন করার অভিযোগ উঠল প্রেমিকার বাড়ির লোকেদের বিরুদ্ধে। এই খুনের ঘটনায় হামলাকারী মূল অভিযুক্ত প্রেমিকার বাবা সঞ্জয় মণ্ডল সহ তার পরিবারের লোকেদের বিরুদ্ধে পুলিশে অভিযোগ জানিয়েছেন মৃতের পরিবার। ঘটনাটি ঘটেছে ইংরেজবাজার থানার নরহাটটা গ্রাম পঞ্চায়েতের লক্ষ্মীপুর গ্রামে।

রবিবার রাতে ওই যুবককে ফোন করে ডাকে প্রেমিকার বাবা সঞ্জয় মণ্ডল। এরপর সোমবার দুপুরে মৃতের বাড়ি থেকে তিন কিলোমিটার দূরে একটি আম বাগানের পরিত্যক্ত জায়গায় ওই যুবকের মৃতদেহ পড়ে থাকতে দেখে স্থানীয় কিছু মানুষ। পরে পুলিশ এসে মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মালদা মেডিকেল কলেজের মর্গে পাঠানোর ব্যবস্থা করে। ঘটনার পর থেকে পলাতক অভিযুক্ত প্রেমিকার পরিবার।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে,  মৃত যুবকের নাম টোটন মণ্ডল (২১)। প্রতিবেশী এক যুবতীর সাথে গত চার বছর আগে প্রেম সম্পর্কে জড়িয়ে পড়ে টোটন। গ্রামের অধিকাংশ মানুষই তাদের প্রেম সম্পর্কের কথা জানতে পারে। তবে তাদের প্রেম সম্পর্ক মেনে নেয়নি মেয়ের বাবা সঞ্জয় মণ্ডল। মেয়ের বাড়িতে বিষয়টি জানাজানির পর থেকেই ছেলেকে প্রাণে মারার হুমকি দেয় পরিবারের লোকেরা বলে অভিযোগ। গত একমাস আগে প্রেমিকার বাড়ির পক্ষ থেকে প্রাণে মারার হুমকি পেয়ে থানায় একটি অভিযোগ দায়ের করে টোটন। গত কয়েকদিন ধরেই টোটনকে মেয়ের বাবা সহ পরিবারের লোকেরা প্রাণে মারার হুমকি দিয়ে আসছিল। এই ভয়ে বাড়ি ছাড়া ছিল টোটন। 

Spread the love