ন্যায্য মূল্যের ওষুধের দোকানের শুভ উদ্বোধন মানিকচক গ্রামীণ হাসপাতালে

সংবাদ সারাদিন, মালদা: মানিকচক গ্রামীণ হাসপাতাল পশ্চিমবঙ্গ সরকারের উদ্যোগে ন্যায্য মূল্যের ওষুধের দোকানের শুভ উদ্বোধন হয়ে গেল মঙ্গলবার দুপুরে। এই দোকান থেকে যে কোনো ধরনের ওষুধ গ্রাহক কিনলে ৬৯.২৫ % ছাড় পাবে এমআরপি উপর। এদিন একটি অনুষ্ঠানের মধ্য দিয়ে ওষুধের দোকানের উদ্বোধন করা হয়।

উপস্থিত ছিলেন জেলা স্বাস্থ্য দফতরের সিএমওএইচ ডঃ শৈবাল মুখার্জি, মানিকচক পঞ্চায়েত সমিতির সভাপতি কবিতা মণ্ডল, মানিকচক থানার আইসি অক্ষয় পাল, মানিকচক বিধানসভার বিধায়িকা সাবিত্রী মিত্রের প্রতিনিধি সমদ্বীপ সরকার, মানিকচক ব্লক স্বাস্থ্য আধিকারিক ডঃ হেম নারায়ণ ঝা, মানিকচক গ্রামীণ হাসপাতাল রোগী কল্যাণ সমিতির চেয়ারম্যান বিশ্বজিৎ মণ্ডল, মানিকচক পঞ্চায়েত সমিতির স্বাস্থ্য কর্মদক্ষ আব্দুল খালেক, এলাকার শিক্ষক আশিস সিনহা সহ এলাকার বিশিষ্ট জনেরা।

এদিন ফিতা কেটে দোকানের উদ্বোধন করেন বিশিষ্ট ব্যক্তিত্বরা। ২৪ ঘণ্টা এই ওষুধের দোকান খোলা থাকবে যেখানে মানুষ এমআরপির উপর ছাড়ে ওষুধ পাবে। প্রায় দেড় বছর বন্ধ থাকার আবার নতুন করে খোলা হয়েছে এই ওষুধের দোকান। কলকাতার একটি সংস্থা এই দোকান পরিচালনার দায়িত্বভার পেয়েছে বলে জানা গেছে।

Spread the love