বালুরঘাটে অনুষ্ঠিত হল ক্যারিয়ার কাউন্সেলিং বিষয়ক বিশেষ কর্মশালা

সংবাদ সারাদিন, বালুরঘাট: দক্ষিণ দিনাজপুর জেলা পুলিশের পক্ষ থেকে পড়াশোনা চলতে থাকুক কর্মসূচির মধ্য দিয়ে বুধবার সকালে বালুরঘাট শহরের পুলিশ লাইন এলাকায় ক্যারিয়ার কাউন্সেলিং বিষয়ক বিশেষ কর্মশালা অনুষ্ঠিত হল। এদিনের এই কর্মশালার শুভ আরম্ভ করেন জেলা পুলিশ সুপার রাহুল দে। এছাড়াও কর্মশালা বিষয়ক অনুষ্ঠানে হাজির ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মহঃ নাসিম, ডিএসপি হেডকোয়ার্টার সোমনাথ ঝাঁ সহ অন্যান্য পুলিশ আধিকারিকরা।

মূলত জেলার যেসব মেধাবী পড়ুয়া রয়েছে তারা কি ভাবে এবং কোন লাইনে পড়াশুনা করলে আগামী দিনে নিজের ইচ্ছে মত চাকরি পাবেন তা নিয়ে বিশেষ কর্মশালা অনুষ্ঠিত হয়। এই পড়ুয়াদের কিছুদিন আগেই দক্ষিণ দিনাজপুর জেলা পুলিশের পক্ষ থেকে পড়াশোনার জন্য স্মার্টফোন তুলে দেওয়া হয়। সে সব মেধাবী পড়ুয়াদেরকে নিয়েই আজকের এই বিশেষ কর্মশালার আয়োজন করা হয় বলে জেলা পুলিশ সুপার রাহুল দে জানিয়েছেন। শুধু আজ বলে নয় আগামী এক বছর ধরে এই সব পড়ুয়াদের বিশেষ গাইডেন্স করা হবে বলেও পুলিশ সুপার জানিয়েছেন।

এই বিষয়ে জেলা পুলিশ সুপার রাহুল দে বলেন, পড়ুয়াদের চাকরির পরামর্শের জন্য বিভিন্ন আধিকারিকদের নিয়ে একটি কর্মশালা করা হয়েছে। আগামীতে পড়ুয়ারা কোন পথে যাবে বা যাওয়ার ইচ্ছে রয়েছে। তার সঠিক দিশা দেওয়া হয় এদিন।

Spread the love