শ্বশুর বাড়িতে গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী গৃহবধূ, চাঞ্চল্য ইটাহারে

সংবাদ সারাদিন, ইটাহার: শ্বশুর বাড়িতে গলায় ফাঁস দিয়ে মৃত্যু হল এক গৃহবধূর। বৃহস্পতিবার সন্ধ্যায় এই ঘটনার জেরে ব্যপক চাঞ্চল্য ছড়িয়ে উত্তর দিনাজপুর জেলার ইটাহার থানার গোঠলু কামালপুর এলাকায়।

স্থানীয় বাসিন্দা সূত্রে জানা যায়, এদিন বিকাল থেকে কামালপুর এলাকার বাসিন্দা মনিরুল ইসলামের স্ত্রী মাইমনা খাতুনকে(২২) খুঁজে পাচ্ছিল না পরিবারের সদস্য সহ স্থানীয়রা। বেশকিছুক্ষণ খোঁজাখুজির পর এদিন সন্ধ্যায় বাড়ির অন্যা একটি পরিত্যক্ত ঘরে মাইমনা খাতুনকে গলায় ফাঁস লাগানো অবস্থায় দেখতে পায় পরিবারের সদস্য সহ স্থানীয় বাসিন্দারা।

স্থানীয় বাসিন্দা সূত্রে আরও জানা গেছে, ইটাহার থানার গুলন্দর ২ নং অঞ্চলের ধুলহোর গ্রামের বাসিন্দা মাইমনা খাতুন। বিগত প্রায় ৫ বছর আগে গোঠলু গ্রামের বাসিন্দা মনিরুল ইসলামের সাথে বিয়ে হয় মাইমনার। বিয়ের পর থেকেই পারিবারিক অশান্তি চলছিল মাইমনার পরিবারে। পারিবারিক অশান্তির জেরেই এই ঘটনা ঘটতে পারে বলে মনে করছেন স্থানীয় বাসিন্দারা। আত্মঘাতী হওয়ার খবর ছড়িয়ে পরতেই এলাকার বাসিন্দারা ভিড় জমায় মনিরুল ইসলামের বাড়িতে। খবর দেওয়া হয় ইটাহার থানায়। ঘটনাস্থলে যায় ইটাহার থানার পুলিশ।

এরপর স্থানীয় বাসিন্দা ও পুলিশ মাইমনা খাতুনকে উদ্ধার করে তরিহরি ইটাহার গ্রামীণ হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষনা করে। পুলিশ মৃতদেহ ময়না তদন্তের জন্য রায়গঞ্জ জেলা হাসপাতাল মর্গে পাঠায়। ঘটনার পর থেকে পলাতক মৃতা গৃহবধূ মাইমনা খাতুনের স্বামী মনিরুল ইসলাম বলে জানাযায় পুলিশ সূত্রে। অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্ত শুরু করেছে ইটাহার থানার পুলিশ।

Spread the love