হরিরামপুরে ৩০০ মিটার ঢালাই রাস্তার উদ্বোধন করলেন মন্ত্রী বিপ্লব মিত্র

সংবাদ সারাদিন, হরিরামপুর: দক্ষিণ দিনাজপুর জেলার হরিরামপুর ব্লকের শিরশি গ্রাম পঞ্চায়েতের নাহিট মৌজার অন্তর্ভুক্ত যতীন দেবনাথের বাড়ি থেকে বিমান সরেনের বাড়ি পর্যন্ত প্রায় ৩০০ মিটার ঢালাই রাস্তার উদ্বোধন করলেন রাজ্যের কৃষি বিপণন মন্ত্রী বিপ্লব মিত্র। এদিনের উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কৃষি বিপণন মন্ত্রী বিপ্লব মিত্র, ডেপুটি ম্যাজিস্ট্রেট মনোতোষ মণ্ডল, জেলা পরিষদের সভাধিপতি লিপিকা রায়, হরিরামপুর ব্লকের বিডিও পূজা দেবনাথ, হরিরামপুর পঞ্চায়েত সমিতির সভাপতি মধুমিতা রায়, শিরশি গ্রাম পঞ্চায়েতের প্রধান অঞ্জনা সরকার, হরিরামপুর থানার আইসি বিশ্বজিৎ ঘোষ সহ আরও অনেকে।

এদিনের উদ্বোধন প্রসঙ্গে বিপ্লব বাবু জানান, এ রাস্তাটি দীর্ঘদিন ধরে বেহাল অবস্থায় পড়েছিল এবং আমি নিজের নির্বাচনী প্রচারে এসে বলেছিলাম যদি তৃতীয়বারের জন্য রাজ্যে তৃণমূল সরকার গঠন করে এবং আমি যদি নির্বাচনে জিতে আসি তখন এই রাস্তার সংস্কারের উদ্যোগ নেওয়া হবে। এর পাশাপাশি ব্লকের বিভিন্ন এলাকাতে যেসব রাস্তা বেহাল অবস্থায় পড়ে আছে সেগুলো বিভিন্ন প্রকল্প থেকে রূপায়নের ব্যবস্থা করা সহ বিভিন্ন গ্রামে গ্রামে বিদ্যুৎ পৌঁছে দেওয়ার ব্যবস্থা করা হবে বলে জানান বিপ্লব বাবু। সে মোতাবেক এ দিন বিপ্লববাবু এই রাস্তা উদ্বোধন করলেন স্বাভাবিক ভাবেই রাস্তা পেয়ে খুশি এলাকাবাসীরা।

এক গ্রামবাসী হালিম সরকার জানান, দীর্ঘদিন ধরে এই রাস্তাটি বেহাল অবস্থায় পড়ে আছে তবে আমাদের মন্ত্রী বিপ্লববাবু নির্বাচনের প্রাক্কালে যে আশ্বাস দিয়েছিলেন নির্বাচনে জেতার পর তিনি তার কথা রেখেছেন এটাই আমাদের কাছে বাড়তি পাওনা। আজ এই রাস্তার উদ্বোধন হওয়াতে আমরা ভীষণ খুশি নাহিট মৌজার অন্তর্গত এই রাস্তাতে প্রায় প্রতিদিন হাজার খানেক মানুষজন খুবই কষ্ট করে যাতায়াত করেন আগামী দিনে ঢালাই রাস্তার উপর দিয়ে চলাচলের আনন্দে মাতোয়ারা হয়েছেন গ্রামবাসীরা।

Spread the love