করোনা সংক্রমণ ঠেকাতে ও সচেতনতা বাড়াতে পথে নামল ইটাহারের ব্যবসায়ী সমিতির সদস্যরা

সংবাদ সারাদিন, ইটাহার: করোনা সংক্রমণ ঠেকাতে ব্যবসায়ী ও ক্রেতাদের মধ্যে সচেতনতা বাড়াতে এবার পথে নামল ব্যবসায়ী সমিতির সদস্যরা। বৃহস্পতিবার উত্তর দিনাজপুর জেলার ইটাহার ব্লক ব্যবসায়ী সমিতির উদ্যোগে ও ইটাহার পুলিশ প্রশাসনের সহযোগিতায় এদিন ইটাহার সদর এলাকার ব্যবসায়ী ও ক্রেতাদের সচেতন করতে দেখা যায়।

মূলত, এদিন ইটাহার সদর এলাকার স্থানীয় ও ফুটপাতের দোকান সহ সবজি বাজারের ব্যবসায়ী এবং ক্রেতাদের মাস্ক পড়ার ও স্যানিটাইজার ব্যবহারের অনুরোধ করে ব্যবসায়ী সমিতির সদস্য ও পুলিশ প্রশাসনের আধিকারিকরা। পাশাপাশি এদিন যেসব অসচেতন সাধারণ মানুষের মুখে মাস্ক নেই তাদের হাতে মাস্ক তুলে দেয় ব্যবসায়ী সমিতির সদস্যরা। একই সাথে এদিন ইটাহারের টোটো অটো চালক সহ পথচারী সাধারণ মানুষদের সচেতন করার পাশাপাশি তাদের মধ্যে মাস্ক ও স্যানিটাইজার বিতরণ করা হয়। যারা কোভিট বিধি অমান্য করে মাস্ক ব্যবহার করছে না তাদের বিরুদ্ধে মহামারী আইনে ব্যবস্থা নেওয়া হবে বলে জানায় ইটাহার থানার পুলিশ প্রশাসনের আধিকারিকরা।

এদিনের সচেতনতা মূলক কর্মসূচিতে উপস্থিত ছিলেন, ব্যবসায়ী সমিতির সহ সম্পাদক অরুন পাল ও মফিজুদ্দিন আহম্মেদ, সহ সভাপতি হামেদুর রহমান, সম্পাদক প্রলয় গাঙ্গুলী, পুলিশ প্রশাসনের আধিকারিক সরন রায়, সোমনাথ পাটোয়ারী সহ অন্যান্যরা।

Spread the love