মালদায় পার্কিংয়ে থাকা বাস চুরি করতে গিয়ে পুলিশের হাতে ধরা পড়ল দুষ্কৃতী

সংবাদ সারাদিন,মালদা: পার্কিংয়ে থাকা আস্ত একটি বাস চুরি করতে গিয়ে পুলিশের হাতে ধরা পড়ল এক দুষ্কৃতী। বৃহস্পতিবার দুপুরে মালদা শহরের রবীন্দ্র ভবন এলাকায় ঘটনাটি ঘটেছে। ঘটনাকে কেন্দ্র করে এদিন ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকায়।

জানা গিয়েছে, মালদা-কলকাতাগামী একটি দূরপাল্লার স্লিপার বাস পার্কিং করে রাখা ছিল মালদা শহরের রবীন্দ্র ভবন সংলগ্ন একটি পেট্রোল পাম্প। বাসের মধ্যে ঘুমাচ্ছিলেন চালক ও অন্যান্য পরিবহন কর্মীরা। আজ রাতে বাসটি মালদা থেকে কলকাতার উদ্দেশ্যে রওনা দিতে। এদিন দুপুর বেলা গাড়ির মধ্যে যখন চালকেরা ঘুমিয়ে ছিলেন সে সময় এক দুষ্কৃতী গাড়িতে উঠে ছিনতাই করার চেষ্টা করে। হঠাৎ বাসটি চলতে থাকায় ঘুম ভেঙে যায় চালক এর। চালক বাস থামাতে বললে প্রাণে মারার হুমকি দেয় ওই দুষ্কৃতী। তারপরে গাড়ির চালক চিৎকার শুরু করলে গাড়িটি রবীন্দ্রভবন সংলগ্ন ট্রাফিক সিগনালে কর্তব্যরত ট্রাফিক পুলিশ আটকায়। সেখানে হাতেনাতে ধরা পড়ে দুষ্কৃতী।

মালদা ট্রাফিক পুলিশের এসআই প্রীতম সরকার জানান, ধৃতের নাম সুমন সাহা বাড়ি কোচবিহার দিনহাটা এলাকায়। এদিন দুপুরে পুলিশ রবীন্দ্রভবন ট্রাফিক সিগনালে ডিউটি করছিল তখনই দেখা যায় কালিয়াচক এর দিকে একটি বাস চলে আসতে থাকে তখনই বাসের জানলা দিয়ে গাড়ির ভেতর থেকে চিৎকার শুনতে পায় পুলিশ তখনই পুলিশ বাসটিকে ধরে ফেলে। অভিযুক্ত ওই দুষ্কৃতীকে ইংলিশ বাজার থানা পুলিশের হাতে তুলে দেয়া হয়েছে। বাসটি পুলিশের হেফাজতে রয়েছে সম্পূর্ণ বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

Spread the love